ছাত্রদলের কাউন্সিল স্থগিতের প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ

ছাত্রদলের ষষ্ঠ কাউন্সিল স্থগিতের প্রতিবাদে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছিল করেছে নেতাকর্মীরা। রবিবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে কাউন্সিলের সভাপতি প্রার্থী হাফিজুর রহমানের নেতৃত্বে এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

এসময় কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে এবং ছাত্রদলের কাউন্সিল স্থগিত হওয়ার রতিবাদে ক্ষোভ প্রকাশ করে বিভিন্ন ধরণের স্লোগান দেয় বিক্ষুব্ধ নেতাকর্মীরা।

এসময় সভাপতি প্রার্থী হাফিজুর রহমান বলেন, একটি গোষ্ঠীর অশুভ চক্রান্তে ছাত্রদলের কাউন্সিল নস্যাৎ করার জন্য উঠে পড়ে লেগেছে। তাদের উদ্দেশ্য হচ্ছে ছাত্র দল যাতে কাউন্সিল করতে না পারে। তাদের এই চক্রান্ত কখনোই সফল হবে না।

তিনি বলেন, আমি বিশ্বাস করি তারেক রহমান কাউন্সিল নিয়ে সঠিক পরামর্শ দিবেন। তারেক রহমান এবং ছাত্র দলের সাবেক বড় ভাইদের সিদ্ধান্ত অনুযায়ী কাউন্সিল সফল হবে।

গতকাল শনিবার (১৪ সেপ্টেম্বর) ছাত্রদলের ষষ্ঠ কাউন্সিল হওয়ার কথা ছিল। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যায় ছাত্রদলের কাউন্সিলে আদালত অস্থায়ী নিষেধাজ্ঞা জারি করে। ছাত্রদলের বিলুপ্ত কমিটির ধর্মবিষয়ক সহ-সম্পাদক আমানউল্লাহ আমানের আবেদনের প্রেক্ষিতে ঢাকার সিনিয়র সহকারী চতুর্থ জজ আদালত ছাত্রদলের ষষ্ঠ কাউন্সিল এই স্থগিতাদেশ দেন।

আরও পড়ুন