ছাত্রদল নেত্রীর ফেসবুক আইডি হ্যাক

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ষষ্ঠ কাউন্সিলের সাধারণ সম্পাদক প্রার্থী ডালিয়া রহমানের ফেসবুক আইডি হ্যাক করা হয়েছে।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় নির্বাচনী প্রচারণায় থাকাকালে ফেসবুক আইডি হ্যাক হওয়ার বিষয়টি তার নজরে আসে। পরে তিনি বাগেরহাট মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

সাধারণ ডায়েরিতে তিনি লিখেন, “আমার ব্যবহৃত Daliea Rahman ফেসবুক আইডি (যার লিংক facebook.com/daliea007advocate) হ্যাক করে বিভিন্ন ধরনের পোস্ট করছে। যার ফলে আমি সামাজিকভাবে হেয় প্রতিপন্ন হচ্ছি। এছাড়া এর দ্বারা আমাকে ভবিষ্যতে বিভিন্ন ধরণের ঝামেলায় ফেলা হতে পারে বলে আশঙ্কা করছি”।

ডালিয়া রহমান বিডি২৪লাইভকে বলেন, “আমি ছাত্রদলের সাধারণ সম্পাদক প্রার্থী হয়েছি। বিভিন্ন জেলায় প্রচারণা চালাচ্ছি, সেই ছবি ফেসবুক আইডিতে পোস্ট করছি”।

ডালিয়া আরও বলেন, “আমি জেলায় জেলায় ঘুরে বেড়াচ্ছি । ভাড়া করা একটি মাইক্রোই এখন আমার বাড়ি ঘর। মাইক্রোতেই কাটছে আমার দিনরাত। খুলনা বিভাগ ছাড়া বাকি সব বিভাগেই সফর শেষ করেছি। যারা আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আছেন, যাদের কেউ কেউ আমার মত সব জেলায় এখনো যেতে পারেননি। আমি মনে করি আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আমার সাংগঠনিক কাজে বাঁধা সৃষ্টির জন্য তাদের মধ্যে কেউ বা কারা আমার ফেসবুক আইডি হ্যাক করেছেন”।

ছাত্রদলের দুই শীর্ষ নেতা নির্বাচন ১৪ সেপ্টেম্বর। এজন্য প্রচারে ব্যস্ত সময় পার করছেন দলের প্রার্থীরা। কাউন্সিলরদের (ভোটার) দ্বারে দ্বারে যাচ্ছেন তারা, দিচ্ছেন নানা প্রতিশ্রুতিও। দীর্ঘ ২৭ বছর পর আটাইশ বছরে এসে সরাসরি ভোট হতে যাওয়া এ নির্বাচন নিয়ে কাউন্সিলরদের মধ্যেও উৎসবের আমেজ।

নির্বাচনের তফসিল অনুযায়ী, ছাত্রদলের প্রতিটি শাখার শীর্ষ পাঁচজন নেতা ভোট দিতে পারবেন। সংগঠনটির ১০টি সাংগঠনিক বিভাগের ১১৬ শাখায় মোট ৫৬৬ জন ভোটার রয়েছেন।

আরও পড়ুন