ছাদ থেকে ঝাঁপ দিলেন অভিনেত্রী, অতঃপর যা ঘটল

ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন ভারতের এক উঠতি অভিনেত্রী। তার নাম পার্ল পঞ্জাবি। বৃহস্পতিবার রাতে মুম্বাইয়ের ওশিওয়াড়ার ফ্ল্যাট থেকে ঝাঁপ দেন পার্ল পঞ্জাবি। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। জানা গেছে, ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা পোক্ত করতে মুম্বাইয়ের ওশিওয়াড়ায় একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকতেন পার্ল। বেশ কয়েক বছর ধরে চেষ্টার পরও রূপোলি জগতে সেভাবে জায়গা করতে পারেননি ওই অভিনেত্রী।

ফলে বেশ কিছুদিন ধরেই অবসাদে ভুগছিলেন পার্ল। শেষ পর্যন্ত বৃহস্পতিবার রাতে নিজের ভাড়া বাড়ির ফ্ল্যাটের ছাদ থেকে ঝাঁপ দিয়ে জীবন শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নেন তিনি। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

পুলিশ সূত্রে জানা যাচ্ছে, অভিনয় করে জীবন এগিয়ে যেতে পারছিলেন না পার্ল পঞ্জাবি। যা নিয়ে কিছুদিন ধরেই তার মায়ের সঙ্গে কথা কাটাকাটি শুরু হয়। এরপরই আত্মহত্যার মতো চরম সিদ্ধান্ত নেন পার্ল পঞ্জাবি।

যদিও মুম্বাইয়ের ওই উঠতি অভিনেত্রীর আত্মহত্যার পিছনে অন্য কোনও কারণ রয়েছে কি না, সে বিষয়ে খোঁজ শুরু করেছে পুলিশ। প্রসঙ্গত এর আগেও দু’বার পার্ল পঞ্জাবি আত্মহত্যার চেষ্টা করেছেন বলে পুলিশ সূত্রে জানা যাচ্ছে। তথ্যসূত্র: জি নিউজ

আরও পড়ুন