জনগণের ভালোবাসা আমার মূল শক্তি: হাবিব হাসান

ঢাকা-১৮ আসনের উপ নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী আলহাজ্ব হাবিব হাসান বলেছেন, দীর্ঘ রাজনৈতিক জীবনে ঢাকা ১৮ আসনের মানুষের পাশে ছিলাম, করোনা মহামারিসহ সকল দুর্যোগে সাধারণ মানুষের কাছে থেকে সহযোগীতা করেছি। দিনমজুর, রিকশাচালকসহ সকল শ্রেণির মানুষকে সমান চোখে দেখেছি। তাই আজ জনগণ আমার পক্ষে নৌকা মার্কার ভোট চাইতে মাঠে নেমেছে। জনগণের ভালোবাসাই আমার মূল শক্তি।

বৃহস্পতিবার ৫৪ নং ওয়ার্ডে গণসংযোগকালে কামারপাড়া নির্বাচনী কার্যালয়ে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, আওয়ামী লীগে কোন সন্ত্রাসীর স্থান নেই, আমি বিজয়ী হলে ঢাকা ১৮ আসনকে মাদক, জঙ্গিবাদ, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত করে একটি মডেল আসনে রুপান্তরিত করবো।

তিনি আরো বলেন, সরকারের উন্নয়ন ধারা তরাহ্নিত করতে সবাইকে এক হয়ে কাজ করতে হবে। মানুষের মধ্যে নৌকা মার্কার গণজোয়ার সৃষ্টি হয়েছে, আগুন সন্ত্রাসীদেরকে জনগণ বর্জন করেছে। সাধারণ ভোটারা আমার পাশে থাকলে নৌকার বিজয় নিশ্চিত ইনশাল্লাহ।

৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন যুবরাজের নেতৃত্বে তুরাগ থানার বিভিন্ন এলাকায় জনসংযোগ করেন হাবিব হাসান।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান ও সাধারণ সম্পাদক এম এ মান্নান কচি, উত্তরা পুর্ব থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিউল হক মতি, উত্তরা পশ্চিম থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদ সিদ্দিকী কাক্কা, আওয়ামী লীগ নেতা আতাউর রহমান বাদলসহ তুরাগ থানা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও যুব মহিলা লীগের কয়েকশ নেতাকর্মী।

 

আরও পড়ুন