জায়রাকে বাঁচাতে এবার লড়াই করবেন প্রিয়াঙ্কা!

জায়রাকে বাঁচাতে এবার লড়াইয়ে প্রিয়ঙ্কা চোপড়া এবং ফারহান আখতার। ভাবছেন হয়তো আবার কোন নয়া বিতর্কে জড়ালেন জায়রা ওয়াসিম? না কোনো বিতর্কে নয়, এবার মুক্তি পেতে যাচ্ছে সোনালি বসু পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’- সিনেমা।

গল্পে জায়রার চরিত্রের নাম আয়েশা চৌধুরী। জায়রার বাবা-মায়ের চরিত্রে ফারহান এবং প্রিয়ঙ্কা। মেয়েকে নিয়ে ভালই চলছিল সবকিছু। কিন্তু হঠাৎ দেখা দিল আয়েশার ফুসফুসের ভয়াবহ সমস্যা। পাল্টে গেল সবকিছু। শুরু হল এক নতুন লড়াই, মেয়েকে বাঁচিয়ে রাখার সংগ্রাম। তিন মিনিট দশ সেকেন্ডের মুক্তি পাওয়া এই সিনেমার ট্রেলারটি বার্তা দিচ্ছে হার না মানার। জোগায় বেঁচে থাকার রসদ।

পরিচালক সোনালি বসুও ছবি নিয়ে বেজায় উচ্ছ্বসিত। তাঁর বক্তব্য, “নিজের প্রিয় মানুষটিকে কী ভাবে ভালবাসতে হয় তা এই ছবিই আপনাকে শেখাবে। আমরা প্রত্যেকেই নিজেদের জীবনে কোনও না কোনও সময়ে এমন সময়ের মধ্য দিয়ে গিয়েছি।”

কিছু দিন আগেই টরেন্টো ফিল্ম ফেস্টিবালে ওই ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার অনুষ্ঠিত হয়। সেই উপলক্ষে ফারহান, জায়রার সঙ্গে ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছিলেন প্রিয়ঙ্কা। সেই ছবিতে জায়রার উপস্থিতিকে কেন্দ্র করে শুরু হয়েছিল নানা বিতর্ক। কারন মাস কয়েক আগেই ইনস্টাগ্রামে বড়সড় পোস্ট দিয়ে বলি টাউনকে চিরতরে বিদায় জানান ‘দাঙ্গল’ অভিনেত্রী জায়রা ওয়াসিম।

কারণ হিসেবে লিখেছিলেন, কোনোদিন জনগণের আকর্ষণের কেন্দ্রবিন্দু হতে চাননি। ইন্ডাস্ট্রি থেকে অনেক সমর্থন ও ভালবাসা পাওয়া সত্ত্বেও গ্ল্যামারের পথে তাঁর ‘ইমান’ নষ্ট হচ্ছিল, বিপন্ন হচ্ছিল ধর্মবিশ্বাস। বলিউডকে চিরতরে বিদায় জানানো অভিনেত্রী জায়রা ওয়াসিম কী কারণে ছবির প্রিমিয়ারে গিয়েছেন, প্রশ্ন তুলেছিলেন নেটিজেনরা।

সব কিছু ঠিক থাকলে আগামী ১১ অক্টোবর বড়পর্দায় মুক্তি পাবে এই ছবিটি।

You might also like