জিমে উত্তাপ ছড়ালেন এই নায়িকা

তিনি বেশ সচেতন ফিটনেসের ব্যাপারে। বাঙালি হলেও তিনি ভোজপুরী পর্দায় দর্শকের হৃদয়ে ঝড় তোলেন। ভোজপুরী অনুরাগীদের কাছে জনপ্রিয় এই বাঙালি লাস্যময়ী কন্যা। বলছি, ভোজপুরী তারকা বম্বশেল রানি চ্যাটার্জী এর কথা। নিয়মিত জিম করা তার প্যাশন।

এবার সেই জিম থেকেই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী।

একইসঙ্গে লিখলেন বেশ কয়েকটি অণুপ্রেরণা দেওয়ার মত শব্দ। ইনস্টাগ্রামে তিনি লিখলেন, YOUR DITE IS NUMBER 1! you can live in the gym, BUT if You Eat ClEAN you’re wasting your time #gymaholic #gymkhana #fitnessjourney #fitnessstyle #fitness #fashoin #lovegym #hard #gym #loveurself #loveyo”

এরইমধ্যে ভোজপুরী তারকা অভিনেত্রী জিম করে বেশ কয়েক কিলো ওজন কমিয়ে ফেলেছেন। তিনি যে আপাদমস্তক জিম পার্সন, তা বোঝা যায় তার ওয়ার্কওয়াটের প্রতি মোহ দেখলেই। তার সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট বেশ ঢেউ তুলেছে তার ভক্তকুলের মনে।

এতদিন খতঁরো কে খিলাড়ি অনুষ্ঠানের শ্যুটিং নিয়ে বেশ ব্যস্ত ছিলেন অভিনেত্রী রানি। বুলগেরিয়াতে এতদিন এই অনুষ্ঠানের শ্যুটিং চলছিল।

খতঁরো কে খিলাড়ির এই সিজনে রানি চ্যাটার্জী ছাড়াও রয়েছেন তেজস্বী প্রকাশ, অদা খান, করণ প্যাটেল, শিবিং নারান, অম্রুতা খানভিলকর, করিশ্মা তন্না, ধর্মেশ ইয়েলানন্দে, বলরাজ সায়াল ও আরজে মালিষ্কা। ২০২০ সালের ১৮ই জানুয়ারি খতঁরো কে খিলাড়ির ১০ নম্বর সিজন শুরু হওয়ার কথা রয়েছে।

আরও পড়ুন