ঝিনাইদহ জেলা নাট্য সমন্বয় পরিষদের  সম্মেলন অনুষ্ঠিত

ঝিনাইদহ থেকেঃ

ঝিনাইদহ জেলা নাট্য সমন্বয় পরিষদের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে প্রেসক্লাব চত্ত্বর থেকে শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়। সেখানে জাতীয় সংগীতের সাথে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। পরে উদ্বোধনী অনুষ্ঠান শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় অংকুর নাট্য একাডেমীর সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন জুলিয়াসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. আব্দুর রশিদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিও সংস্থার নির্বাহী পরিচালক শামছুল আলম। এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ঝংকার শিল্পী গোষ্ঠীর সাধারণ সম্পাদক শান্ত জোয়ার্দার, কোটচাঁদপুর মিতালী সাহিত্য সংসদের সাধারণ সম্পাদক মিতুল সাইফ, জেলা মানবাধিকার নাট্য পরিষদের সভাপতি রুবেল পারভেজ, কাঞ্চনপুর নাট্য দলের সভাপতি তারেক হোসেন পল্লব, কথন সাংস্কৃতিক সংসদ কসাসের সাধারণ সম্পাদক প্রতাপ আদিত্য।

স্বাগত বক্তব্য রাখেন জেলা নাট্য সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক শাহীনুর আলম লিটন। সম্মেলন শেষে পূর্বের কমিটি বিলুপ্ত করে ৩ সদস্য বিশিষ্ট সাবজেক্ট কমিটি গঠন করা হয়। এ সময় ওই কমিটি রুবেল পারভেজ কে সভাপতি ও তারেক হোসেন পল্লবকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

আরও পড়ুন