টেস্ট ভেন্যু ক্যান্ডিতে পৌঁছালো টাইগাররা

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশীপের অধীনে স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন দুই ম্যাচের সিরিজকে সামনে রেখে নির্ধারিত ভেন্যু ক্যান্ডিতে পৌঁছে গেছে মুমিনুল হকের নেতৃত্বাধীন বাংলাদেশ দল। আজ সোমবার (১৯ এপ্রিল) সকাল ১০টার দিকে নিগোম্বো থেকে ক্যান্ডির উদ্দেশ্যে যাত্রা করে দুপুর নাগাদ সেখানে পৌঁছে যায় টাইগাররা। তথ্যটি নিশ্চিত করেছে বিসিবির মিডিয়া উইং।

এর আগে গত সপ্তাহের সোমবার শ্রীলঙ্কার নিগোম্বো পৌঁছে ৩ দিনের কোয়ারেন্টাইন পালন করেন মুশফিক-মুমিনুলরা। এরপর দুই দিনের অনুশীলন এবং নিজেদের মধ্যকার প্রস্তুতি ম্যাচও শেষ করেছেন। এখন মূল ম্যাচের অপেক্ষা।

আরও পড়ুন:

নতুন যুগে প্রথম শিরোপা বার্সায়

 

২১ এপ্রিল থেকে ক্যান্ডির পাল্লেকেলে আন্তর্জাতিক স্টেডিয়ামে শুরু হবে প্রথম টেস্ট। ২৯ এপ্রিল থেকে একই মাঠে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট শুরু হবে। আগামী ৪ মে টাইগারদের দেশে ফিরে আসার কথা রয়েছে।

বাংলাদেশ দল: মুমিনুল হক (অধিনায়ক), লিটন কুমার দাস, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, তামিম ইকবাল, শরিফুল ইসলাম, খালেদ আহমেদ, মুকিদুল ইসলাম, শুভগত হোম, সাদমান ইসলাম, আবু জায়েদ, তাইজুল ইসলাম, নাজমুল হোসেন, মেহেদী হাসান, নাঈম হাসান, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, সাইফ হাসান, ইয়াসির আলী, শহীদুল ইসলাম এবং নুরুল হাসান।

 

আরও পড়ুন