ডিজিটা ইউনিয়ন বাস্তবায়নই মূল চ্যালেঞ্জ-চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি :

অপরিকল্পিত সরিষাবাড়ী আওনা ইউনিয়নকে পরিকল্পিত ইউনিয়নে রূপান্তর এবং জনপ্রতিশ্রুতি-‘ডিজিটাল ইউনিয়ন  বাস্তবায়নই মূল চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন আওনা ইউনিয়নের চেয়ারম্যান আওয়ামীলীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী আনোয়ার হোসেন রাঙ্গা।

জামালপুরের সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়নের বিভিন্ন সমস্যা সমাধান ও সচল ইউনিয়ন গড়ার প্রত্যয়ও ব্যক্ত করেন তিনি। দিনব্যাপী গণসংযোগে ইউনিয়নবাসীকে এসব চ্যালেঞ্জ ও তা মোকাবেলার কথা বলেন- জগন্নাথগঞ্জ পুরাতন ঘাট ব্যবসায়ী বহুমুখী বনিক সমিতির বার বার নির্বাচিত ধারণ সম্পাদক, জামালপুর জেলা ট্রাক ও ট্যাংকলড়ী তারাকান্দী আঞ্চলিক শাখার সহ-সভাপতি, উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি, কেন্দ্রীয় বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের যুগ্ম সম্পাদক ও ৪নং আওনা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন রাঙ্গা। তিনি আওনা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের দৌলতপুর গ্রামের মৃত চান মন্ডলের সন্তান।

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা: মুরাদ হাসান এমপি’র ঘনিষ্ঠ সহচর, বিশিষ্ট সমাজ সেবক, তারুণ্যের অহংকার ও আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন রাঙা এলাকার বিভিন্ন বাজার, জগন্নাথগঞ্জঘাট বাজার মোড়সহ ইউনিয়নের বিভিন্ন এলাকায় পাড়া মহল্লায় গণসংযোগ করেন। এ সময় তিনি এলাকার সাধারণ মানুষদের সাথে কুশল বিনিময় করেন। আওনা ইউনিয়নের সাধারণ মানুষের মাঝে ইফতার সামগ্রী, কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ ও করোনা প্রতিরোধে সচেতনামূলক প্রচারণা এবং মাক্স বিতরণ করেন। এ সময় মানুষের দূর্দশা লাঘবে জলাবদ্ধতা নিরসনে করনীয়, রাস্তাঘাটসহ সাধারণ মানুষের দুঃখ, দূর্দশার খোজ খবর জানতে চান। সম্প্রতি তিনি তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা: মুরাদ হাসান এমপি’র নির্দেশে আওনা ইউনিয়নের কুলপাল চর এলাকায় নিজস্ব অর্থায়নে একটি রাস্তা নিমার্ণ করে দেন।

তিনি বলেন, আমরা যেখানেই যাচ্ছি আওনা ইউপিবাসীর স্বতঃস্ফূর্ত সাড়া পাচ্ছি। তিনি আরো বলেন, রাজনীতি নিজের স্বার্থের জন্য নয়, দেশ ও জনগণের কল্যাণে নিজেকে বিলিয়ে দেওয়ার নামই রাজনীতি। ক্ষমতা, পেশী শক্তি আর টাকা আমার শক্তি নয়। সাহস, সততা ও জনতার ভালবাসাই আমার মূল শক্তি। আসুন সকলে মিলে মুক্তিযুদ্ধের চেতনাকে ধারন করে দূর্নীতি, সন্ত্রাস, মাদক, জঙ্গীবাদ মুক্ত অসাম্পদায়িক, সুখী, সুন্দর, উন্নত আওনা ইউনিয়ন গড়ে তুলি। এ জন্য আপনাদের দোয়া ও সহযোগিতা একান্তভাবে কামনা করি। আমি আপনাদের দোয়া ও সহযোগিতায় আওনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হতে পারি তাহলে বঙ্গবন্ধুর সোনার বাংলা আর নেত্রীর ডিজিটাল বাংলা গড়ার প্রত্যয় নিয়ে আওনা ইউনিয়নকে মডেল হিসাবে গড়ে তুলব।

 

 

আরও পড়ুন