ডেলিভারি বক্স খুলতে গিয়ে চমকে গেলেন স্ত্রী

শপিং করতে ভালবাসেন না এমন নারী খুঁজে পাওয়া কঠিন। যেকোনও নারীর জীবনেই অন্যতম ভাললাগার মধ্যে শীর্ষস্থানে থাকে কেনাকাটা করা। আজকাল আবার অনলাইন শপিং-এর যুগে কেনাকাটা একটা অন্য মাত্রায় পৌঁছে গিয়েছে। এখন আর ভীড় ঠেলে দোকানে যাওয়ার প্রয়োজন পড়ে না। মোবইল ফোনে অর্ডার দিলেই দ্রুত আপনার পছন্দের জিনিয় পেয়ে যাবেন আপনার হাতের মুঠোয়।

তেমনই অনলাইন শপিং-এ মজে থাকেন মার্কিন যুক্তরাষ্ট্রের এমিলি ম্যাকগুয়ে। প্রায়শই নিত্যনতুন জিনিস অর্ডার করেন এবং অপেক্ষা করেন ভালবাসার সেই জিনিসটি কখন বাড়ি এসে পৌঁছোবে তার জন্য। বেশিরভাগক্ষেত্রেই স্ত্রীর এই পাগলামির চোটে নাভিশ্বাস ওঠে স্বামীদের। কিন্তু এই মহিলার স্বামী ওয়েলন যা করলেন তাতে রীতিমতো হতবাক নেট দুনিয়া।

এমিলির জন্য তাঁর জন্মদিনের সকালেও একটি ডেলিভারি বক্স পাঠায় অ্যামাজন। তাতে লেখা ছিল, এমিলি ম্যাকগুয়ের, ১২৩৪ বার্থ ডে লেন, হ্যাপি বার্থ ডে, ২ইউ। প্রথমে এমন আজব লেখা দেখে কিছুটা অবাক হয়েছিলেন এমিলি। তবে বক্স খোলার তাড়াহুড়োয় তিনি আর সেসব পাত্তা দেননি।

বক্স খোলার সময়ই ঘটে আজব কাণ্ড! বক্স যেন ভেঙে ভেঙে হাতের আঙুলে লেগে যাচ্ছে। বক্সের সেই ভাঙা টুকরো মুখে তুলে এমিলি তাজ্জব! এ তো কেক! বক্স নয়!

স্বামী তাঁর জন্য এমন একখানা সারপ্রাইজ বক্স পাঠালেন! অ্যামাজন-এর ডেলিভারি বক্সের মতো দেখতে চকোলেট কেক! এমিলি স্বামীর এমন কাণ্ড ফেসবুকে শেয়ার করলেন। সেই অদ্ভুত দর্শন কেক-এর ছবি মুহূর্তে ভাইরাল হল।

আরও পড়ুন