তৃতীয় দিনের মতো ঢাবিতে ছাত্রদলের অবস্থান

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মধুর ক্যান্টিনে আজ মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) তৃতীয় দিনের মতো অবস্থান নিয়েছে ছাত্রদলের নেতাকর্মীরা।

এ দিন সকাল সাড়ে ৯টা থেকে ১টা পর্যন্ত মধুর ক্যান্টিনে অবস্থান নেয় ছাত্রদল।

এর আগে গতকাল সোমবার (২৩ সেপ্টেম্বর) দ্বিতীয় দিনের মতো ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অবস্থান নিলে ছাত্রলীগের হামলার শিকার হয়ে অন্তত ১৫ জন আহত হয়।

ছাত্রদল নেতা কাজী রওনকুল ইসলাম শ্রাবণ বলেন, আমরা ছাত্রদলের নেতাকর্মীরা সকাল থেকে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের মধুর ক্যান্টিনে দীর্ঘ সাড়ে তিন ঘণ্টা অবস্থান করেছি। এটা শুধু ছাত্রলীগের ক্যাম্পাস নয়, আমাদেরও ক্যাম্পাস। এখন থেকে আমরা নিয়মিত ক্যাম্পাসে অবস্থান করব।

ছাত্রদলের আরেক নেতা মোস্তাফিজুর রহমান বলেন, আমরা দীর্ঘ সময় অবস্থান করে যখন বের হয়েছি তার কিছুক্ষণ পূর্বে ছাত্রলীগের নেতাকর্মীরা মধুর ক্যান্টিনে আসছে। এসময় তারা বিভিন্ন ধরণের উষ্কানি মূলক কথা বলেছে কিন্তু আমরা কোন ঝামেলায় যাইনি।

তিনি বলেন, গতকাল ছাত্রলীগ যেই হামলার ঘটনা ঘটিয়েছে সেই ঘটনা জন্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর একেএম গোলাম রাব্বানী নিকট লিখিত অভিযোগ করা হয়েছে। হামলার সাথে যারা জড়িত তদন্ত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্যও বলা হয়েছে।

আরও পড়ুন