দ্বিতীয়বার মা হতে চলেছেন কারিনা

দ্বিতীয়বার মা হতে চলেছেন বলিউডের অন্যতম নায়িকা কারিনা কাপুর খান। এই প্রথম দেখা গেল তার বেবি-বাম্প। করোনার মধ্যে তিনি সম্প্রতি কাজে ফিরেছেন। বোন কারিশমা কাপুরের সঙ্গে কারিনার মুম্বাইয়ের বাংলোতে একটি ফটোশ্যুটে দেখা গেছে দুই নায়িকাকে। বেবি-বাম্প নিয়েই কাজ করছেন কারিনা। বাংলোর ব্যালকনিতে দাঁড়িয়ে ছবি তুলেছেন তারা। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে সেই ছবিগুলো।

ছবিগুলোতে কারিশমা ও কারিনা একই ধরনের পোশাক পরেছিলেন। টি-শার্ট ও ডেনিমে দারুণ দেখাচ্ছিল দুজনকেই। কারিনা মেকআপের সময় একটি ব্যুমেরাং ভিডিও বানিয়ে শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। সেখানে ক্যাপশনে লিখেছেন, ‘বোনের সঙ্গে কাজ করা সব সময়ই সেরা।’

লকডাউনের পর বেবিবাম্প নিয়ে কাজে ফিরেছেন কারিনা কাপুর খান। যদিও ফ্যানেরা এটা নিয়ে দুইভাবে বিভক্ত। কেউ কেউ তার কাজের প্রতি প্যাশনকে সমীহ করেছেন। অনেকেরই আবার মাস্ক ছাড়া অন্তঃসত্ত্বা অবস্থায় এভাবে কাজের ঝুঁকির কী প্রয়োজন সে ব্যাপারেও সমালোচনা করছেন। তবে এতদিন পর কারিনার বেবি-বাম্প দেখে দারুণ খুশি ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা তাদের ফটোশ্যুটের ছবিগুলোতে।

কারিনা সম্প্রতি তার পরবর্তী ছবি লাল সিং চাড্ডার শ্যুটিংও শেষ করেছেন। আমির খানের সঙ্গে ‘দ্য ফরেস্ট গাম্প’ ছবির রিমেক হতে যাচ্ছে এটি। লাল সিং চাড্ডা আগামী বছর বড়দিনে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

 

আরও পড়ুন