ধর্ষণের অপমানে স্কুল ছাত্রীর আত্মহত্যা

নোয়াখালীর সূবর্ণচরে ধর্ষণের অপমান সইতে না পেরে এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে। এমন অভিযোগ করেছেন নিহত ছাত্রীর পরিবার। নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় ওই ছাত্রী।

আজ মঙ্গলবার দুপুরে সুধারাম পুলিশ তার লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। নিহত স্কুল ছাত্রী সূবর্ণচর উপজেলার চরজব্বর থানার চর জুবলী ইউনিয়নের শহীদ জয়নাল আবেদীন মডেল সরকারি উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষার্থী ছিলো। সে ওই ইউনিয়নের চর জিয়া উদ্দিনের মো. আলমগীরের মেয়ে।

নিহতের চাচা ফিরোজ শাহ জানান, ফজলে রাব্বি রুবেল (১৯) নামে একটি বখাটে গত রবিবার তিনটায় তার ভাতিজিকে বাড়িতে একা পেয়ে ধর্ষণ করে। ওই অপমান সইতে না পেরে ওই দিন সন্ধ্যা ৭ টার সময় সে বিষপান করে। তাকে সূবর্ণচর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠায়।

 

নোয়াখালী জেনারেল হাসপাতালে সোমবার দিবাগত রাত সাড়ে ১২ টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বখাটের বিরুদ্ধে মামলা করবেন বলে জানান নিহতের চাচা।

এ ব্যাপারে সুধারাম থানার ওসি শাহেদ উদ্দিন বলেন লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য চরজব্বর থানায় বলা হয়েছে।

চরজব্বর থানার ওসি মো. জিয়াউল হক বলেন, আমি ঘটনাস্থলে পরিদর্শন করেছি। পরিবারের লোকজন ধর্ষণের বিষয়টি মৌখিকভাবে জানিয়েছে। এখনো কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

আরও পড়ুন