নাসির দোষী প্রমাণিত হলে ব্যবস্থা: জিএম কাদের

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য নাসির উদ্দিন মাহমুদের বিরুদ্ধে অভিনেত্রী পরীমনির অভিযোগ প্রসঙ্গে দলটির চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, তিনি আগে কখনো এমন কিছু করেননি। কখনো তার নামে খারাপ কিছু শুনিনি। এ ঘটনায় আমরা বিস্মিত, হতচকিত। তবে তিনি যদি দোষী প্রমাণিত হন, তাহলেও অবশ্যই দলীয় ব্যবস্থা নেয়া হবে।

 

সোমবার রাতে নাসির উদ্দিন মাহমুদের বিরুদ্ধে অভিযোগ প্রসঙ্গে জানতে চাইলে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

জিএম কাদের বলেন, নাসির উদ্দিন মাহমুদ পরপর তিনবার উত্তরা ক্লাবের সভাপতি নির্বাচিত হন, যেখানে সবাই শিক্ষিত।তার বিরুদ্ধে কোনো দুর্নাম কখনো শুনিনি।

তিনি আরও বলেন, জাতীয় পার্টির গঠন প্রক্রিয়ার সময় থেকেই নাসির উদ্দিন মাহমুদ দলের সঙ্গে যুক্ত ছিলেন। তার সংশ্রব দিনে-দিনে বৃদ্ধি পেয়েছে দলে। মাঝখানে তিনি দলে তেমন একটা সক্রিয় ছিলেন না। নিজের ব্যবসা নিয়ে ব্যস্ত ছিলেন। তার সামাজিক গ্রহণযোগ্যতা, প্রতিপত্তি বিবেচনায় নিয়ে সবশেষ কাউন্সিলে (২০২০ সালে) তাকে প্রেসিডিয়ামের সদস্য করা হয়।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, নাসির উদ্দিন মাহমুদের বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে, তাতে আমরা হতভম্ব ও বিব্রত। দলীয়ভাবে এটা আমরা পর্যালোচনা করব। তিনি যদি দোষী প্রমাণিত হন, অবশ্যই দলীয় ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি ফেসবুকে পোস্টে অভিযোগ করেন, ঢাকা বোট ক্লাবে নাসির উদ্দিন মাহমুদ নামে একজন তাকে ধর্ষণ ও হত্যাচেষ্টা করেছিল চার দিন আগে। পরে তাকে প্রধান আসামী করে ৬ বিরুদ্ধে মামলা দায়ের করেন পরীমনি। ওই মামলায় এরই মধ্যে গ্রেপ্তার হয়েছেন নাসির উদ্দিন মাহমুদসহ ৫ জন।

 

আরও পড়ুন