নায়িকার সঙ্গে দেখা করতে ৬০ লাখ টাকা

প্রিয় নায়ক-নায়িকাকে এক পলক দেখতে ঘণ্টার পর ঘণ্টা অধীর আগ্রহ করতে দেখা যায় ভক্তদের। স্বপ্নের তারকার সান্নিধ্য পেতে অবিশ্বাস্য সব কাণ্ডও ঘটতে দেখা যায়। এবার এক লাস্যময়ী নায়িকার সঙ্গে দেখা করতে এক ভক্ত এমন কাণ্ড করলেন যা হয়তো আগে কখনও দেখা যায়নি!

দক্ষিণের তারকা অভিনেত্রী কাজল আগারওয়ালের অন্ধ ভক্ত কলকাতার এক যুবক। সেই যুবকের একটাই চাওয়া তিনি যে করেও হোক তার দেখা চাই চাই। কিন্তু দেখা তো দূরের কথা উল্টো তাকে খোয়াতে হয়েছে ৬০ লক্ষ টাকা।

জানা গিয়েছে, কলকাতার রামানাথাপুরমের এক ভক্ত দক্ষিণের স্টার অভিনেত্রী কাজল আগারওয়ালের জন্য পাগল। তার সঙ্গে দেখা করার জন্য এক ওয়েবসাইটের সঙ্গে যোগাযোগ করেছিলেন তিনি। সেই ওয়েবপেজটি ভক্তটিকে জানিয়েছিলেন, যেকোনও প্রকারে তাকে ওই অভিনেত্রীর সঙ্গে সাক্ষাৎ করিয়ে দেবেন। তার জন্য চাই টাকা। প্রলোভনে পা দিয়ে অভিযুক্ত ওয়েবপেজকে তার ব্যক্তিগত তথ্য দিয়ে দিয়েছিলেন। প্রথম ধাপেই ওয়েবপেজটিকে ৫০ হাজার টাকা দিয়ে দেন। তারপর কিস্তিতে টাকা দেওয়ার চুক্তি হয়। ব্যাংক অ্যাকাউন্ট থেকে টাকা কিস্তিতে দেওয়া- এমন শর্তে তাকে বলা হয়, শর্তপূরণ হলেই অভিনেত্রীর সঙ্গে সাক্ষাতের ব্যবস্থা করা হবে।

কয়েক মাস যাওয়ার পর, বুঝতে পারেন ওই ওয়েবপেজটি তাকে ধোঁকা দিচ্ছেন। কাজল আগ্রাওয়ালের সঙ্গে দেখা করার লোভ দেখিয়ে তাকে যে লুঠ করা হচ্ছে, তা বুঝতে পেরেই তিনি প্রতিবাদ করেন। ব্যাংকের মাধ্যে কিছু টাকা আদান-প্রদানের পরই তিনি বন্ধ করার কথা জানালে, ওয়েবপেজ থেকে তাকে হুমকি ও ভয় দেখানো হয়। বলা হয়, মোবাইল ফোনের যাবতীয় অশ্লীল ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেওয়া হবে।

জানা গেছে, ওই ভক্ত স্বীকার করেছেন যে তিনটি কিস্তিতে তিনি ওই ভুয়ো ওয়েবপেজটিকে ৬০ লক্ষ টাকা দিয়েছেন। অবসাদে ভুকতে থাকা চরম ভক্ত বাড়ি ছেড়ে পালিয়ে যায়। পুলিশ কলকাতা থেকে তাকে উদ্ধার করে। পুলিশের জিজ্ঞাসাবাদে বের হয় আসল কাহিনি।

আরও পড়ুন