নিজের বউয়ের বিয়ে দিতে চান মিরাক্কেলের জামিল!

শামিম ও কুলসুমের বিয়ে হয়েছে ৬ মাস। ভালোই চলছিলো তাদের সংসার। কিন্তু হুট করেই নিজের বউয়ের বিয়ে দিতে উঠে পরে লাগলো শামিম। “জরুরি ভিত্তিতে পাত্র চাই” লিখেও বিজ্ঞপ্তি ছাপানো শুরু করলো সে। বিজ্ঞপ্তি দেখে পাত্রদের লাইন পরে যায় বাড়িতে। ছেলের পাগলামি নিয়ে দুশ্চিন্তায় পরে যায় শামিমের মা। হুট করে কি হলো শামিমের? আর কেনোই বা নিজের বউয়ের বিয়ে দিতে চায় শামিম?

এমনই এক মজার গল্প নিয়ে নির্মিত হচ্ছে নাটক “আমার বউয়ের বিয়ে”। আরিফুর রহমান নিয়াজের রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন মিরাক্কেল ৬ খ্যাত জামিল হোসাইন, কাজল সুবর্ণ, শিরিন আলম, জুয়েল হাসান, তানভীর হাসান, রুপক রেজা, দিপা দাস, রিবু, আঁখি, শান্ত, মুহিত, ফজলে রাব্বি ও জায়েন প্যারিসসহ আরো অনেকে।

 

 

আমার বউয়ের বিয়ে প্রসঙ্গে জনপ্রিয় অভিনেতা জামিল বলেন, নাটকের নাম শুনেই প্রথমে চমকে উঠি। নিজের বউয়ের বিয়ে! তবে পুরো চিত্রনাট্য হাতে পাওয়ার পর দেখলাম শুধু কমেডি না, কমেডির ছলে সুন্দর একটি ম্যাসেজ দেওয়ার চেষ্টা করেছেন পরিচালক নিয়াজ।

এই নাটকে কাজ করে বেশ আনন্দ পেয়েছেন বলে জানান অভিনেত্রী কাজল সুবর্ণ। তিনি বলেন, আমার স্বামী আমাকে আবার বিয়ে দিতে চায়। কারন আমার ভালো মন্দ সে না দেখলে কে দেখবে!

নির্মাতা আরিফুর রহমান নিয়াজ বলেন, সব গল্পে ম্যাসেজ থাকবে তা কিন্তু নয়। কিছু গল্প থাকে যা দর্শকদের বিনোদনের জন্যেও। আমার বউয়ের বিয়েতে দর্শক বিনোদন ও ম্যাসেজ দুটোই পাবেন। আশা করি সবার ভালো লাগবে।

নাটকটির একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন আরেক নাট্য নির্মাতা জুয়েল হাসান।

“আকাশ ভাইঙ্গা ঠাডা পরুক” শিরোনামে নাটকটিতে রয়েছে একটি টাইটেল সংগীতও। শামিম খানের কথা ও ওসমান সজীবের সুরে গানটিতে কণ্ঠ দিয়েছেন মিথিলা মিলন।

আরও পড়ুন