পাঞ্জাব ছাড়তেই বিধ্বংসী ম্যাক্সওয়েল, প্রীতিকে নিয়ে ট্রোল শেবাগের

আইপিএল মানে তো শুধু ক্রিকেট নয়, এর সঙ্গে জুড়ে আছে বিনোদন জগত, সোশ্যাল মিডিয়া এবং একের পর এক মজাদার ট্রোল। চলতি আইপিএলে আরসিবির হয়ে খেলছেন গ্লেন ম্যাক্সওয়েল। গতবার ম্যাক্সওয়েল খেলেছিলেন প্রীতি জিনতার পাঞ্জাব কিংসের হয়ে। প্রীতির দলে থাকাকালীন শেষ কয়েক বছরে চরম ব্যর্থ হয়েছিলেন ম্যাক্সওয়েল। কিন্তু আরসিবির হয়ে মাঠে নামতেই বিধ্বংসী রূপে হাজির হয়েছেন ম্যাক্সওয়েল।

সম্প্রতি গ্লেন ম্যাক্সওয়েল, বীরেন্দ্র শেবাগ এবং পাঞ্জাবের মালিক প্রীতি জিনতাকে নিয়ে এখন নতুন ট্রোল শুরু হয়েছে টুইটারে। অজি তারকা ম্যাক্সওয়েলকে নিয়ে কয়েক আগে চরম কটাক্ষ করেন শেবাগ। কটাক্ষের জবাব দেন ম্যাক্সিও। তবে এবার বিরাট কোহলির দলে ঢুকে যেন ব্যাট হাতে আসল জবাব দিচ্ছেন তিনি। তিন ম্যাচে যথাক্রমে, ৩৯, ৫৯ এবং ৭৮ করার পর এখন অরেঞ্জ ক্যাপ তার মাথায়।

তাকে নিয়ে ট্রোল হতে পারে আঁচ করে আগে থেকেই নিজেই ট্রোল ভিডিও শেয়ার করলেন শেবাগ। অভিনেতা পঙ্কজ ত্রিপাঠীর একটি ছোট্ট দৃশ্য শেয়ার করেছেন তিনি। তবে নেটিজেনরা কিন্তু বেশি আগ্রহী প্রীতি জিনতাকে নিয়ে ট্রোল করতে। তার দল থেকে বেরিয়ে যেতেই গ্লেন ম্যাক্সওয়েলের এই বিস্ময়কর পরিবর্তন নিয়ে একের পর ছবি, ভিডিও পোস্ট করছেন তাঁরা।
 

আরও পড়ুন