প্রতিটি উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণ প্রকল্প হাতে নেওয়া হয়েছে

পাবনার শহীদ আমিন উদ্দিন স্টেডিয়ামের উন্নয়ন ও আধুনিকায়ন কাজের উদ্বোধন করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। শুক্রবার জুমার নামাজের সময় প্রতিমন্ত্রী স্টেডিয়াম আধুনিকায়ন নির্মাণ কাজের উদ্বোধন করেন।

উদ্বোধন অনুষ্ঠানে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ হাসান রাসেল বলেন, ঐতিহ্যবাহী এই স্টেডিয়ামটির প্রায় ৪১ কোটি টাকা ব্যয়ে আধুনিকায়ন করা হচ্ছে। কাজ শেষ হলে পাবনার স্টেডিয়ামে বড় বড় আন্তর্জাতিক ও জাতীয় পর্যায়ের টুর্নামেন্ট আয়োজন করা সম্ভব হবে। এছাড়াও দেশের প্রতিটি উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণ প্রকল্প হাতে নেওয়া হয়েছে। যেখানে ফুটবল, ক্রিকেট ও ভলিবলসহ সব ধরনের খেলাধুলা চর্চা করা যাবে।

পাবনা জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি বিশ্বাস রাসেল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য দেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মানিক। এ সময় পাবনা সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি, পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল, সদর উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেন, জেলা যুবলীগের আলী মূর্তজা সনি বিশ্বাসসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ জেলা ও উপজেলা পর্যায়ের বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

পাবনা শহীদ অ্যাডভোকেট আমিন উদ্দিন স্টেডিয়ামের উন্নয়ন ও আধুনিকায়নের মধ্যে জেলা সুইমিংপুলের আধুনিকায়ন ও গ্যালারি নির্মাণ, ইনডোর ক্রিকেট নেট প্র্যাকটিস গ্রাউন্ড তৈরি, টেনিস কমপ্লেক্স নির্মাণসহ বিভিন্ন আধুনিক সুযোগ-সুবিধা সংবলিত আন্তর্জাতিক মানের স্টেডিয়াম উন্নয়ন কাজ। নির্মাণ শেষ হলে পাবনার ক্রীড়াঙ্গনে সূচিত হবে এক নব-দিগন্তের।

আরও পড়ুন