প্রথমবার একসঙ্গে চার তারকা

মোশাররফ করিমের নামের আগে কোন বিশেষণ ব্যবহার করতে হয় না, তার নামটাই একটা বিশেষণ। অনেকেই এমনটা মনে করেন। তার অভিনয় কখনও দর্শককে কাঁদায় আবার হাসায়। তরুণ প্রজন্মের কাছে আদর্শ জনপ্রিয় এই অভিনেতা। নানামাত্রিক চরিত্রে অভিনয় করে তিনি নিজের জাত চিনিয়েছেন। আসছে ঈদে বেশ কিছু নাটকে দেখা যাবে এই অভিনেতাকে। এরই মধ্যে শেষ করেছেন ‘আশ্রয়’ শিরোনামের একটি ঈদের বিশেষ নাটকের কাজ।

 

মোশাররফ করিমের নাটক মানেই দর্শকদের কাছে চমক। প্রতি নাটকেই কোন না কোন চমক নিয়ে হাজির হন তিনি। তবে এই নাটকে মোশাররফ করিমের সাথে দেখা যাবে টিভি পর্দার আরেক জনপ্রিয় অভিনেতা ও গায়ক তাহসানকে। দীর্ঘ ক্যারিয়ারে এই প্রথমবার তারা একসাথে কাজ করেছেন। শুধু তাই নয় এখানে চমক হিসেবে আরও রয়েছেন টিভি পর্দার জনপ্রিয় দুই অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও জাকিয়া বারি মম। মজার বিষয় হল, এই চার তারকাকে এর আগে কখনও একসঙ্গে দেখা যায় নি। প্রথমবারের মত চার তারকাকে দেখা যাবে এক ফ্রেমে।

সম্প্রতি ঢাকার অদূরে টাঙ্গাইলে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। আকবর হায়দার মুন্নার গল্পে এর পান্ডুলিপি লিখেছেন সেতু আরিফ এবং নাটকটির কাহিনিচিত্র ও পরিচালনা করেছেন মাবরুর রশীদ বান্নাহ।

মাবরুর রশীদ বান্নাহ বলেন, এই শুটিংয়ের ৩টা দিন স্বপ্নের মত কেটেছে। খুব আওয়াজ দিয়ে কাজটি করতে চাই নি। চেয়েছি শুটিংটা সবার আগে শেষ করতে। অসাধারণ এক অভিজ্ঞতা অর্জন করেছি এই কাজটি করতে গিয়ে। সময়ের সেরা চার জন অভিনেতা অভিনেত্রীর প্রথমবার একসাথে স্ক্রীণে, তাদের দুর্দান্ত পারফরমেন্স। সবাই সবার সেরাটা দিয়ে কাজ করেছেন। যতটা চেয়েছি তার চেয়েও বেশি পেয়েছি। সবার সাপোর্টও ছিল বেশ যার কারণে সুন্দরভাবে কাজটা শেষ করতে পেরেছি।

তিনি আরও বলেন, এবার ঈদে সময়ের সাথে হিটের স্রোতে গা না ভাসিয়ে চেয়েছি সুন্দর একটা কাজ উপহার দিতে। সুন্দর একটা গল্প নিয়ে কাজ করতে। আমি আমার দিক থেকে সন্তুষ্ট। গল্প নিয়ে কিছুই বলতে চাই না। শুধু বলবো একটা ফ্যামিলি ড্রামা।

আসছে ঈদকে ঘিরে নির্মিত এই নাটকটি দেখা যাবে আরটিভি চ্যানেলের পর্দায়। সেইসাথে দেখা যাবে ক্লাব ইলেভেন এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে।

আরও পড়ুন