প্রধানমন্ত্রী দেশে ফিরেছেন

শেখ হাসিনা বাংলাদেশ-ভারত টেস্ট সিরিজের দিবা-রাত্রির টেস্ট ম্যাচটি দেখতে একদিনের সফরে শুক্রবার (২২ নভেম্বর) সকালে ভারতের পশ্চিমবঙ্গের রাজধানী কলকাতায় গিয়েছিলেন। সেখান থেকে শুক্রবার (২২ নভেম্বর ) রাত রারোটায় সফরসঙ্গীদের নিয়ে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি বিশেষ ফ্লাইটে প্রধানমন্ত্রী হয়রত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করেন। বিশেষ ফ্লাইটটি রাত সাড়ে দশটায় ঢাকার উদ্দেশে নেতাজি সুভাষ চন্দ্র বসু আন্তর্জাতিক বিমান বন্দর ত্যাগ করে। শুক্রবার রাতে প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে এই তথ্য নিশ্চিত করা হয়।

ক্রিকেটের ঐতিহ্যবাহী ভেন্যু ইডেন গার্ডেনে পৌঁছলে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় এবং বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি তাঁকে স্বাগত জানান।
স্থানীয় সময় দুপুর ১২টা ৫৫ মিনিটে ভিভিআইপি গ্যালারিতে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়কে সঙ্গে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘণ্টা বাজিয়ে ইডেন গার্ডেনে বাংলাদেশ ও ভারতের মধ্যকার টেস্ট ম্যাচের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় খেলার আগে দুই দেশের খেলোয়াড়দের সঙ্গে পরিচিত হন।

আরও পড়ুন