প্রশ্ন করুন, লাইভে উত্তর দেবেন সাকিব

গত এক বছর সবধরনের ক্রিকেটে নিষিদ্ধ ছিলেন সাকিব আল হাসান। তিনি এখন মুক্ত। দ্রুতই ফিরবেন ক্রিকেটে। সাকিবের কাছে তার অগণিত ভক্তের নানা জিজ্ঞাসা রয়েছে। সেই ভক্তদের আশাপূরণ করবেন এই বাঁহাতি অলরাউন্ডার। লাইভে এসে আপনার প্রশ্নের উত্তর দেবেন সাকিব।

এ কথাটি জানিয়েছেন সাকিব নিজেই। নিজের অফিসিয়াল ফেসবুক পেজে এক পোস্টের মাধ্যমে বিষয়টি তুলে ধরেন তিনি। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় দেওয়া পোস্টের মধ্যেই মন্তব্য করার আহ্বান জানান সাকিব। পোস্ট দেওয়ার এক ঘণ্টার মধ্যে কমেন্টে পড়েছে ৬ হাজার ১০০টি। আর শেয়ার হয়েছে ৪৪৪ বারের মতো।

সাকিব আল হাসান লেখেন, ‘আসসালামু আলাইকুম। আমার প্রতি সকল ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসা দেখে আমি অভিভূত। তাই আমার অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে একটি ইউটিউব লাইভ সেশন আয়োজনের সিদ্ধান্ত নিয়েছি। যেখানে আপনাদের প্রশ্নের উত্তর দেবো আমি নিজে। যদি প্রশ্ন করতে চান আমাকে, দেরি না করে কমেন্টবক্সে লিখে ফেলুন আপনার প্রশ্নটি। কমেন্ট থেকে বাছাই করে ১০ জন কমেন্টকারীর প্রশ্নের উত্তর দেবো আমি। এই মুহূর্তে আমি ভাবছি শুধুই ক্রিকেটের মাঠে ফিরে আপনাদের প্রত্যাশা কিভাবে পূরণ করব সেটা নিয়ে। সবার জন্য ভালোবাসা।’

আরও পড়ুন