প্রেমে বিভোর প্রিয়াঙ্কা-নিক, ঘনিষ্ঠ ছবি ভাইরাল

২০১৮ সালের ১ ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও আমেরিকান গায়ক নিক জোনাস। তাদের বিয়ের ছবিও সেসময় সোশ্যাল মিডিয়ায় খুবই জনপ্রিয়তা লাভ করেছিল।

সম্প্রতি নিক ও প্রিয়াঙ্কাকে মিয়ামিতে ছুটি কাটাতে দেখা গেছে, সেখানকার কিছু ফটো ‘দেশি গার্ল’ তার ইনস্টাগ্রাম একাউন্টেও শেয়ার করেছেন। এই ফটো গুলোতে দুজনকেই খুবই রোমান্টিক মুডে দেখা গেছে। এই ছবি গুলিতে প্রিয়াঙ্কাকে বেশ সুন্দর দেখাচ্ছে। শুধু তাই নয়, প্রিয়াঙ্কা ও নিক সোশ্যাল মিডিয়াতেও নিজেদের এই ছবি গুলি খুব শেয়ার করেছেন।

প্রিয়াঙ্কার সোশ্যাল মিডিয়াতে যে সমস্ত ছবি গুলি শেয়ার হয়েছে, তা দেখে বোঝাই যাচ্ছে, তারা একে অপরের মধ্যে বিভোর হয়ে আছেন। নিকের বাহু বন্ধনে আবদ্ধ প্রিয়াঙ্কার আনন্দের যেন ঠিকানা নেই।

একটা হালকা গোলাপি পোশাকে প্রিয়াঙ্কাকে খুবই সুন্দর দেখাচ্ছে। সবচেয়ে মজার কথা হল শেয়ার করার সাথে সাথেই সেই ছবিতে ২৮ লাখের বেশি কমেন্ট ও লাইক পাওয়া গেছে।

এই ছবিটা ছাড়াও আর একটা ছবিতে প্রিয়াঙ্কাকে মাল্টি কালার পোশাকে দেখা যাচ্ছে। তাতেও তাকে খুবই সুন্দর দেখাচ্ছে।

 

প্রিয়াঙ্কা ও নিকের বিয়ের ছবিও সোশ্যাল মিডিয়ায় খুবই জনপ্রিয়তা লাভ করেছিল।

এছাড়া খুব শিগগিরই মুক্তি পেতে চলেছে প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত ‘দ্যা স্কাই ইজ পিঙ্ক’, আশা করা হচ্ছে, এর সাহায্যে প্রিয়াঙ্কা অতি শিগগির বক্স অফিসে জায়গা করে নেবেন। এই সিনেমায় তার সাথে সাথে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে ফারহান আখতার ও জয়রা ওয়াসিমকে। এই সিনেমার নির্দেশনা করেছেন সোনালী বসু এবং প্রযোজকের ভূমিকা নিয়েছেন স্বয়ং প্রিয়াঙ্কা। তার সাথে সিদ্ধার্থ কাপুর ও রনি স্ক্রুভালাও আছেন।

বক্তা ও লেখিকা আয়েশা চৌধুরীর জীবনের কাহিনিই উঠে আসবে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিতে। ‘দ্যা স্কাই ইজ পিঙ্ক’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে জায়রা, প্রিয়াঙ্কা চোপড়া ও ফারহান আখতারকে। এই ছবির মাধ্যমেই তিন বছর পর হিন্দি ছবিতে ফিরছেন প্রিয়াঙ্কা চোপড়া। এই ছবিতে প্রিয়াঙ্কা ও ফারহানকে জায়রার বাবা-মায়ের ভূমিকায় দেখা যাবে। এই ছবিটি সত্য ঘটনা অবলম্বনে তৈরি একটি ছবি। এখানে ১৬ বছর বয়সী আয়েশা চৌধরীর ভূমিকায় দেখা যাবে জায়রাকে। যে ‘পালমোনারি ফিবরোসিস’ আক্রান্ত। নিজের জীবনকে নিয়েই সে একটি বই লিখেন তিনি এবং মাত্র ১৯ বছর বয়সে তার মৃত্যু হয়।

আরও পড়ুন