প্লে-শ্রেণির শিশুকে ধর্ষণ করল প্রাইভেট শিক্ষিকার বাবা

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে প্লে-শ্রেণীর শিশুকে (৪) ধর্ষণের অভিযোগে প্রাইভেট শিক্ষিকার বাবা সুরঞ্জিত সরকারের নামে মামলা হয়েছে। শিশুটি ঈশ্বরগঞ্জ পৌর সদরের একটি কিন্ডারগার্ডেনের শিক্ষার্থী। ধর্ষক সুরঞ্জিত সরকার উপজেলার চর হোসেনপুর এলাকার বাসিন্দা।

ঘটনাটি ঘটে রবিবার (১৫ সেপ্টেম্বর) বিকালে উপজেলার চর হোসেনপুর এলাকায়।

এ ঘটনায় সোমবার (১৬ সেপ্টেম্বর) রাতে শিশুর বাবা সুরঞ্জিত সরকারকে আসামী করে ঈশ্বরগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

পুলিশ জানায়, শিশুটিকে চর হোসেনপুর এলাকায় টুম্পা নামের এক শিক্ষিকার কাছে প্রাইভেট পড়তে দেয়া হয়। প্রতিদিনের মতো রবিবার বিকেল শিশুটি প্রাইভেট পড়তে শিক্ষিকার বাড়িতে যায়।

পড়া শেষে শিশুটি বাসায় ফেরার সময় ওই প্রাইভেট শিক্ষিকার বাবা সুরঞ্জিত সরকার (৫৫) শিশুটিকে পাশের কক্ষে নিয়ে গিয়ে মুখ চেপে ধর্ষণ করে। পরে কাউকে কিছু না বলতে শিশুটিকে ভয় দেখায় সুরঞ্জিত সরকার।

শিশুটি ভয়ে কাউকে কিছু না বলে রাতে ঘুমিয়ে যায়। ওই দিন মধ্যরাতে ঘুমিয়ে থাকা শিশুটির কাপড় রক্তাক্ত দেখে সন্দেহ হয় মায়ের। মায়ের জিজ্ঞাসাবাদে শিশুটি সব ঘটনা খুলে বলে।

এ ঘটনা জানাজানি হলে স্থানীয় ভাবে বিষয়টি মিটমাটের চেষ্টা চালানো হয়। কিন্তু পুলিশ বিষয়টি টের পেয়ে শিশুটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ঈশ্বরগঞ্জ থানার ওসি আহম্মেদ কবীর হোসেন জানান, এ ঘটনায় সুরঞ্জিত সরকারকে আসামী করে মামলা হয়েছে। আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

ধর্ষণের বিষয়টি পরীক্ষার জন্য শিশুটিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল। তবে শিশুটি বর্তমানে হাসপাতালে নাকি বাড়িতে আছে, সেটা জানাতে পারেননি পুলিশের ওই কর্মকর্তা।

আরও পড়ুন