বাংলাদেশ কেমিষ্টস এন্ড ড্রাগিষ্টস  সরিষাবাড়ীতে মানববন্ধন

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধিঃ

জামালপুরের সরিষাবাড়ীতে শুদ্ধি করণের নামে-অমানবিক ও মাত্রাতিরিক্ত জরিমানা করায় ক্ষুদ্র ও সাধারণ ঔষধ ব্যবসায়ীদের নিঃস্ব করণের প্রতিবাদে জেলা ব্যাপী সকল ওষুধ ব্যাবসায়ীরা বাংলাদেশ কেমিষ্টস  এন্ড ড্রাগিষ্টস সরিষাবাড়ী উপজেলা শাখা মানব বন্ধন করছে।

গতকাল সোমবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে প্রধান সড়কে ২ ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানবনন্ধন শেষে সমাবেশে বক্তব্য রাখেন-বাংলাদেশ কেমিষ্টস এন্ড ড্রাগিষ্টস সমিতির সভাপতি রবিউল কবীর উজ্জল,সাধারণ সম্পাদক কামরুল ইসলাম,এম.আর.বি বাস্তবায়ন কমিটির সভাপতি জাকির হোসেন,উপদেষ্টা ডাঃ আতাউর রহমান,ডাঃ ব্রজেন সাহা,ডাঃ দীলিপ কুমার,ডাঃ নীতিশ কুমার প্রমূখ বক্তব্য রাখেন।মানববন্ধনে বাংলাদেশ কেমিষ্টস এ্যান্ড ড্রাগিষ্টস সমিতি উপজেলা শাখা ও ইউনিয়ন শাখার সভাপতি/সাধারন সম্পাদক এবং সদস্যবৃন্দ অংশ নেন।

বক্তারা বলেন,ভ্রাম্যমান আদালত পরিচালনায়,বর্তমান গনতান্ত্রিক সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর একটি যুগান্তরকারী শুদ্ধি করণ প্রক্রিয়া। এটা সকলের প্রসংশার যোগ্য পদক্ষেপ। কিন্তুু শুদ্ধি করণের নামে-অমানবিক ও মাত্রাতিরিক্ত জরিমানা করায় ক্ষুদ্র ও সাধারণ ঔষধ ব্যবসায়ীদের নিঃস্ব করণ এটা হতে পাওে না। আমরা এর প্রতিবাদ
জানিয়ে জেলা ব্যাপী সকল ওষুধ ব্যাবসায়ীরা সহ বাংলাদেশ কেমিষ্টস এন্ড ড্রাগিষ্টস সরিষাবাড়ী উপজেলা শাখা এ মানবন্ধনের মাধ্যমে একটি সুন্দর সমাধান দাবী করছি। সরকার অবশ্যই আমোদের দাবী মেনে নেবেন।

আরও পড়ুন