বাবার শোকে অঝোরে কাঁদলেন রোনালদো (ভিডিও)

মাঠের রোনালদো যতটা আগ্রাসী, মাঠের বাইরের রোনালদো যেন তার বিপরীত। রোনালদো যে একজন আবেগপ্রবণ মানুষ তা তার ভক্তরা খুব ভালোভাবেই জানেন। ছোট বেলা মাঠে গোল না পেলে অঝোরে কাঁদতেন বলে তার বন্ধুরা নাম দিয়েছিল “ক্রাই বেবী’। পরিবারের প্রতি তার ভালোবাসা সবসময়ই সব থেকে বেশী। রোনালদোর মায়ের সাথে খারাপ ব্যবহার করায় বান্ধবী ইরিনা শাইখ কে জীবন থেকে বের করে দিয়েছেন।

এসকল ঘটনা আজ অতীত, কিন্তু নিজের বাবার প্রতি ভালোবাসাটা তার আজও সেই ছোট্টবেলার মতোই। তাইতো সম্প্রতি মরগানের একটি টিভি শো’তে এসে বাবার সাথে সম্পৃক্ত একটি ভিডিও দেখে নিজের আবেগ ধরে রাখতে পারেনি রোনালদো।

১৪ বছর আগে বাবাকে হারিয়েছেন রোনালদো। তাই হয়তো কষ্টটা এভাবে গ্রাস করল তাকে। তার সাফল্য, তার মঞ্চে উঠে পুরস্কার নেয়া, ফুটবলের প্রায় রেকর্ড নিজের নামে করে নেয়া- এসব কিছুই যে দেখে যেতে পারেননি তার বাবা।

সাক্ষাৎকারে বানানো ভিডিওটি কেঁদে দেন রোনালদো। একটু থেমে নিজেকে সামলে বললেন, ‘এ ভিডিওটি আমি আগে দেখিনি। আমি এক নম্বর হলাম কিন্তু বাবা দেখতে পেলেন না। দেখতে পেল না আমার পুরস্কার পাওয়া। আমার পরিবার দেখল, আমার মা দেখল, আমার ভাইরা দেখল, এমনকি আমার ছেলে দেখল। কিন্তু আমার বাবা কিছুই দেখতে পেলেন না।’

পরে তিনি আরও বলেন,‘কষ্টটা আসলে এটা ভেবে যে বাবা কিছুই দেখে যেতে পারলেন না। আমার পুরস্কার নেয়াটা দেখাতে পারলামনা কখনো।’

উল্লেখ্য, আগামী ১৯ তারিখ চ্যাম্পিয়নস লীগের প্রথম ম্যাচে অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে মাঠে নামবেন রোনালদো।

 

আরও পড়ুন