বিএনপির দপ্তরের দায়িত্বে এমরান সালেহ প্রিন্স

বিএনপির কেন্দ্রীয় দপ্তরের কাজ পরিচালনার জন্য দলটির ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্সকে দায়িত্ব দেওয়া হয়েছে।

শনিবার বিকেলে গণমাধ্যমকে এ তথ্য জানান এমরান সালেহ প্রিন্স।

তিনি জানান, গত শুক্রবার দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আমাকে একটি চিঠি দিয়েছেন। এটি দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের সিদ্ধান্তক্রমে দেওয়া হয়েছে। যেহেতু দলের দপ্তরের দায়িত্বে থাকা সিনিয়র যুগ্ম-মহাসচিব অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আছেন সেজন্য আমাকে এ দায়িত্ব দেওয়া হয়েছে। এর আগেও রিজভী আহমেদ অসুস্থ থাকাকালীন আমি দু’মাস দপ্তরের দায়িত্ব পালন করেছিলাম।

 

জানা গেছে, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী দলটির দপ্তরের দায়িত্বে রয়েছেন। সম্প্রতি তিনি করোনায় আক্রান্ত হয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন।

এমরান সালেহকে দেওয়া চিঠিতে বলা হয়, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী অসুস্থ হয়ে পড়ায় নির্দেশক্রমে তিনি সুস্থ না হওয়া পর্যন্ত আপনাকে (সৈয়দ এমরান সালেহ প্রিন্স) দলের অতিরিক্ত দায়িত্ব হিসেবে সাময়িকভাবে বিএনপির কেন্দ্রীয় দপ্তরের দায়িত্ব পালন করতে অনুরোধ করা যাচ্ছে।

এ চিঠি পাওয়ার পর শনিবার রাজধানীর নয়াপল্টনে দলীয় কার্যালয়ে অফিস করেছেন সৈয়দ এমরান সালেহ প্রিন্স। এর আগে দলের কেন্দ্রীয় সহ-দপ্তর ও সহ-প্রচার সম্পাদকের দায়িত্ব পালন করেছেন তিনি।

 

আরও পড়ুন