বিরোধী শক্তি এখন সংখ্যালঘু মৌলবাদ নিয়ে খেলছেন

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি বলেছেন, বিরোধী শক্তি এখন সংখ্যালঘু মৌলবাদ নিয়ে খেলছেন। তিনি বলেন, ষড়যন্ত্রকারীরা ভিন্ন পথ অবলম্বন করে নানা ষড়যন্ত্র চালাচ্ছেন। কখনও তারা জঙ্গিবাদ, সন্ত্রাস ও গুজব ছড়িয়ে দেশকে অশান্ত করার চেষ্টা করছে। আবার বিরোধী শক্তি ইসলামী মৌলবাদ দিয়ে দেশকে অস্থিতিশীল করার চেষ্টার পর এখন সংখ্যালঘু মৌলবাদ নিয়ে খেলছেন। কিন্তু, তাদের ষড়যন্ত্রে কোন কাজ হবে না।

তিনি সোমবার (৩০ জুলাই) দুপুরে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার বরাশুর এলাকায় রুমি ফিস ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

অনুষ্ঠানের বিশেষ অতিথি পুলিশ মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, বেশ কিছু দিন যাবৎ কিছু স্বার্থন্বেষী মহল গুজব ছড়িয়ে মানুষ হত্যা করছিলো। তারা গুজব ছড়িয়ে মানুষকে বিভ্রান্ত করে দেশকে অস্থিতিশীল করতে চেয়েছিলো।

অনুষ্ঠানের সভাপতি ও সমবায়ী কৃষকের প্রতিষ্ঠান মিল্কভিটা লিমিটেডের চেয়ারম্যান শেখ নাদির হোসেন লিপু বলেছেন, মিল্কভিটার দুধে সিসাসহ মানব দেহের জন্য ক্ষতিকর কোন উপাদান পাওয়া যায়নি। সাইন্সল্যাবের সর্বশেষ প্রতিবেদনে আজ বিষয়টি নিশ্চিত হয়েছেন উল্লেখ করে তিনি আরও বলেন, যারা দুধ আমদানী ও বিপনন করেন তারা এ ব্যাপারে অপ প্রচার চালিয়েছেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, হাসিবুর রহমান স্বপন এমপি, ঢাকা রেঞ্জের ডিআইজি মোঃ হাবিবুর রহমান, ইসলামী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ মুনিরুল মওলা, গোপালগঞ্জের পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইলিয়াস হোসেন, টুঙ্গিপাড়া পৌরসভা মেয়র শেখ আহম্মেদ হোসেন মির্জা প্রমূখ।

আরও পড়ুন