বিয়ের প্রলোভনে কলেজছাত্রীকে ধর্ষণ

ময়মনসিংহের ভালুকা বিয়ের প্রলোভনে এক কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনাটি উপজেলার মল্লিকবাড়ি ইউনিয়নের নয়নপুর গ্রামের। ওই ঘটনায় আজ বুধবার (১ জুলাই) দুপুরে ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলায় একই গ্রামের গোপাল মন্ডলের কলেজ পড়ুয়া ছেলে বিনয় মন্ডলকে আসামি করা হয়েছে। নির্যাতিতা ওই ছাত্রী বাদী হয়ে মামলাটি করেন।

থানা ও ছাত্রীর পরিবার সূত্রে জানা যায়, বিদ্যালয়ে যাওয়া-আসার পথে প্রেম নিবেদন করে ওই ছাত্রীকে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন বিনয় মন্ডল। প্রথম দিকে বিরক্ত হলেও প্রায় দুই বছর আগে দুজনের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে বিনয় মন্ডল বিয়ের প্রলোভনে ওই ছাত্রীর সাথে শারীরিক সম্পর্কও গড়ে তেলে এবং বিভিন্ন অজুহাতে বিয়ে না করে কালক্ষেপণ করতে থাকে।

এদিকে, গত ৩০ এপ্রিল রাতে ওই ছাত্রীর বাড়ির লোকজন ধর্মীয় অনুষ্ঠানে গেলে ফাঁকা বাড়িকে একা পেয়ে বিনয় তাকে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। ওই সময় বিয়ে করার জন্য চাপ দিলে বিনয় বিয়েতে অস্বীকৃতি জানিয়ে পালিয়ে যায়। ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাঈন উদ্দিন জানান, ওই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। আসামি গ্রেপ্তারে চেষ্টা চলছে।

 

আরও পড়ুন