ব্যবসায়ীর সঙ্গে আ’লীগ নেত্রীর অবৈধ সম্পর্ক, অতঃপর…

নাটোর শহরে এক কেবল অপারেটরের সাথে অবৈধ সম্পর্কে জড়িয়ে যাওয়ায় জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শামীম আরা শিল্পিকে বহিষ্কার করা হয়েছে।

জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিউটি আহমেদ জানান, অভিযুক্ত শিল্পি ক্ষমতার দাপট দেখিয়ে অসামাজিক কর্মকান্ডসহ নানা অপকর্ম করেছেন। তিনি চাঁদাবাজী, চাকুরী দেয়ার নামে অর্থ আত্নসাতমূলক কাজে জড়িত ছিলেন। সম্প্রতি তার বিরুদ্ধে শহরের এক ব্যবসায়ীর সাথে অনৈতিক কাজে জড়িত প্রমাণ পাওয়ায় তাকে স্থায়ী বহিস্কার করা হয়েছে।

সপ্তাহখানেক আগে শহরের অদূরে একটি নির্জন এলাকায় ওই কেবল অপারেটরের সাথে আপত্তিকর অবস্থায় ধরা পড়েন শামীম আরা শিল্পি। দুজনেই প্রভাবশালী হওয়ায় কেউ তাদের আইনের হাতে তুলে দেয়ার সাহস করেনি। ফলে ঘটনাটি ধামাচাপা পড়ে যায়।

জানা যায়, শামীম আরা শিল্পি নাটোরের উত্তরা গণভবনের সাবেক এক কর্মচারীর স্ত্রী। বিএনপি-জামাতের শাসনামলে বিএনপির তৎকালীন নেতাদের সাথে সখ্যতা ছিল শিল্পির। ২০০৯ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর শিল্পি দল পরিবর্তন করে হয়ে যান মহিলা আওয়ামী লীগ নেত্রী। গত সপ্তাহে আপত্তিকর অবস্থায় ধরা পরার পর বিষয়টি ভালভাবে নেননি তার স্বামী। তিনি ক্ষুদ্ধ হয়ে সংগঠনের জেলা কমিটির নিকট অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে আজ রোববার তাকে বহিষ্কার করা হয়।

এছাড়াও, শামীম আরা শিল্পিকে বহিষ্কারের ঘটনায় স্বস্তি প্রকাশ করেছেন সংগঠনটির নারী নেত্রীরা।

আরও পড়ুন