ভারত-পাকিস্তান মিলে গেল সমকামী প্রেমে, বিয়ে নিয়ে হইচই!

বিয়াঙ্কা মায়েলি ও সাইমা। তাদের ওপর দেশ কিংবা ধর্মের বেড়াজাল কোন ভাবেই প্রভাব বিস্তার করতে পারেনি। বিয়াঙ্কা মায়েলি ইন্দো-কলোম্বিয়ান খ্রিস্টান আর সাইমা হলেন পাকিস্তানি। বর্তমানে এরা দুজনেই আমেরিকার বাসিন্দা।

তাদের দুজনের পরিচয় হয় আমেরিকাতে একটি অনুষ্ঠানে। এরপর সেখান থেকেই শুরু হয় বন্ধুত্ব, এরপর প্রেম। এরপর যখন তারা দুজন বিয়ের সিদ্ধান্ত নেন, প্রথম থেকেই ঠিক করেছিলেন তারা দুজনই তাদের দেশীয় ঐতিহ্য বজায় রেখেই বিয়ের অনুষ্ঠান করবেন। সেই ভাবেই শুরু হয় তাদের প্রস্তুতি। মেহেদী থেকে রিসেপশন সব কিছুতেই ছিল দেশীয় ঐতিহ্যের ছোঁয়া।

মেহেদীর দিন বিয়াঙ্কা ও সাইমা বেছে নিয়েছিলেন গোলাপি রং। বিয়াঙ্কার পরনে ছিল গোলাপি লেহঙ্গা আর সাইমা পরেছিলেন অফ-হোয়াইট কুর্তা পাজামা সঙ্গে গোলাপি ব্রোকেডের জ্যাকেট। বিয়ের দিন শুধুমাত্র আংটি বদল ছাড়া অন্য কোন অনুষ্ঠান ছিল না।

এদিন বিয়াঙ্কা পরেছিলেন আইভরি রঙা ফ্লোরাল প্রিন্টের শাড়ি। পুরো শাড়িতেই ছিল ভারী সিক্যুইনের কাজ। গলায় মুক্তোর সেট, আংটি, হাতে সোনার বালা আর ছিল মাঙ্গটিকা। তাদের বিয়ের পোশাক ডিজাইন করেছিলেন বিখ্যাত ডিজাইনার বিল্লাল হুসেন কাজিমভ।

অন্যদিকে সাইমাকেও অপূর্ব লাগছিল কালো রঙের ট্র্যাডিশনাল শেরওয়ানিতে। পুরো শেরওয়ানি জুড়েই ছিল সোনালি রঙের এমব্রয়ডারি। গলায় মোতির মালা ও ম্যাচিং স্টোল। সেই সঙ্গে সাইমা পরেছিলেন অ্যাভিয়েটার ফ্রেমের চশমা।

সব মিলিয়ে চোখ ফেরানো যাচ্ছিল না এই সমপ্রেমী যুগলের থেকে। ক্যালিফোর্নিয়াতে বিয়ের পর্ব মিটতেই তাদের ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। সকলেই প্রশংসা করছেন বিয়াঙ্কা ও সাইমার এই ট্র্যাডিশনাল সাজ-পোশাকের।

আরও পড়ুন