ভালুকায় ছাত্রলীগের তিন নেতার বিরোদ্ধে মিথ্যা সংবাদের প্রতিবাদ

ইতি শিকদার, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি :

গত ২৩ সেপ্টেম্বর নিউজপোর্টাল দৈনিক অধিকারে প্রকাশিত “ভালুকায় তিন ছাত্রলীগ নেতার বিরোদ্ধে চাঁদাবাজির অভিযোগ” শিরোনামে সংবাদটির তীব্রপ্রতিবাদ জানিয়েছেন ১১নং রাজৈ ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ও উপজেলা ছাত্রলীগ
উপধর্মবিষয়ক সম্পাদক রাজিব আহমেদ, উপজেলা ছাত্রলীগ পরিবেশ বিষয়ক সম্পাদক ইমন হাসান খান জনি ও উপজেলা ছাত্রলীগ সম্মানিত সদস্য ফরহাদ খান প্রতিবাদ লিপিতে জানিয়েছেন সংবাদটি সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোনিত আমাদেরকে রাজনৈতিক ভাবে হেয় পতিপণ্য করার জন্য সংবাদটি প্রকাশ করানো হয়েছে।

উপজেলা ছাত্রলীগ পরিবেশ বিষয়ক সম্পাদক ইমন হাসান খান জনি জানান, আমার চাচাত ভাই খুরম খান গত ১৮ জুলাই ২০১৮ইং তারিখে ইটার জন্য রাজৈ ইউনিয়নের ইটা-বালি সরবরাহকারী লাল মিয়ার কাছে ২,৭৮,০০০ (দুইলক্ষ আটাত্তর হাজার) টাকা দিয়েছে। পরে আমাদেরকে চারগাড়ী ইটা দিয়েছে যার মূল্য ৪৮,০০০ (আটচল্লিশ হাজার) টাকা। বাকী ২, ৩০, ০০০ (দুইলক্ষ ত্রিশহাজার) টাকা আমরা পাওনা থাকি। সেই পাওনা টাকা চাওয়ায় বিভিন্ন সময় তালবাহানা করে সময়ক্ষেপন করেন। এব্যাপারে ইউপি সদস্য সজীব সরকারের কাছ থেকে ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি, সহ একাধিক ব্যক্তির কাছ থেকে সময়ক্ষেপন করেন। ঘটনার দিন ১০আগষ্ট তার কাছে পাওনা টাকা চাইতে গেলে এক পর্যায়ে কথা কাটাকাটি হয়।

এরই জের ধরে ভালুকা মডেল থানায় একটি মিথ্যা অভিযোগ দায়ের করেন। এব্যাপারে এ এস আই আলামিন সরেজমিনে গিয়ে চাঁদাবাজির কোন সত্যতা পায়নি বলে স্থানীয় সাংবাদিকদের জানিয়েছেন কিন্তু তাদের সাথে টাকা লেনাদেনা বিষয়টা এলাকায় একাধিক লোকে সাক্ষীদিয়েছে। এ বিষয়ে উপজেলা ছাত্রলীগ সভাপতি মনিরুজ্জামান মামুন বলেন ছাত্রলীগ নেতাদের বিরোদ্ধে এরকম মিথ্যা অভিযোগ ও সংবাদ প্রকাশ করানোর প্রতিবাদে আমি তীব্রনিন্দা ও প্রতিবাদ জানাই।

আরও পড়ুন