ভালুকায় প্রবীণ সাংবাদিকের ৮১তম জন্মদিন পালন

ইতি শিকদার, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধিঃ

ময়মনসিংহের ভালুকা উপজেলার ঐতিহ্যবাহী ভালুকা প্রেসক্লাবের আজীবন সদস্য ও সবচেয়ে প্রবীণ সাংবাদিক আলহাজ গিয়াস উদ্দিন আহাম্মেদ তালুকদারের ৮০ বছর পেরিয়ে ৮১তম বর্ষে পদার্পন নানা আয়োজনের মাধ্যমে পালন করা
হয়েছে।
ভালুকা প্রেসক্লাবের আয়োজনে বুধবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিক আলহাজ¦ গিয়াস উদ্দিন আহাম্মেদ তালুকদারের ৮০ বছর পেরিয়ে ৮১তমম বর্ষে পদার্পন উপলক্ষে কফি আড্ডা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভালুকা প্রেসক্লাব সভাপতি কামরুজ্জামান মানিক।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভালুকা পৌর মেয়র ডাঃ একে এম মেজবাহ উদ্দিন কাইয়ুম, ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন, ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শেখ মহিউদ্দিন, মুক্তিযোদ্ধা মোঃ আশরাফ উদ্দিন। প্রেসক্লাব সাধারণ সম্পাদক ফিরোজ খানের সঞ্চালনায় সাংবাদিক গিয়াসউদ্দিন আহাম্মেদ তালুকদারের উপস্থিত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক গণ আলোচনা করেন। দীর্ঘ সময় অনুভূতি ব্যক্ত করেন আয়োজনের মধ্যমনি সাংবাদিক আলহাজ¦ গিয়াস উদ্দিন আহাম্মেদ তালুকদার।

অনুষ্ঠানে প্রবীণ সাংবাদিককে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন ভালুকা প্রেসক্লাবের অগ্রজ সাংবাদিক গণ। আলোচনা ফাঁকেফাঁকে পরিবেশন করা হয় মিষ্টি, হাতের তৈরি পিঠা আর কফি। প্রেসক্লাবের দপ্তর সম্পাদক কবি আবুল বাশার শেখ প্রবীণ সাংবাদিককে নিয়ে একটি কবিতা রচনা করেতা পাঠ করেন ও কবির প্রকাশিত প্রথম কাব্যগ্রন্থ ‘হৃদ্যতারনিশিকাব্য’ তাকে উপহার হিসেবে প্রদান করেন। আলোচনা শেষে কেক কেটে ৮১তম জন্মবার্ষিকী পালন করা হয়।

আরও পড়ুন