ভেড়ামারায় প্রকাশ্যে পিটিয়ে হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবী

কুষ্টিয়া থেকেঃ

কুষ্টিয়ার ভেড়ামারা শহরের বাবর আলী সুপার মার্কেটের আমিন গার্মেন্সের সেলসম্যান অনিক হোসেনকে পিটিয়ে হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার সকাল ১১টায় ভেড়ামারা শহরে সম্মিলিত ব্যবসায়ী সমিতির আয়োজনে এই কর্মসূচিতে হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবীতে বক্তব্য রাখেন, ভেড়ামারা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: আক্তারুজ্জামান মিঠু, পৌর মেয়র শামিমুল ইসলাম ছানা ও কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন প্রমূখ। ঘন্টাব্যপী চলা উক্ত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে ব্যবসায়ী নেতৃবৃন্দ, বিভিন্ন দোকানের সেলসম্যান, রাজনৈতিক দলের নেতাকর্মী ও এলাকাবাসী অংশ গ্রহন করেন।

এদিকে এই হত্যার প্রতিবাদে আজ বুধবার সকাল থেকে অনিকের লাশ দাফন না হওয়া পর্যন্ত ভেড়ামারা শহরের সকল দোকান বন্ধ রাখা হয়েছে। উল্লেখ্য, বর্জ্য ও পানি ফেলাকে কেন্দ্র করে মঙ্গলবার বিকেলে ভেড়ামারা শহরের বাবর আলী সুপার মার্কেটের আমিন গার্মেন্সের সেলসম্যান অনিক হোসেনকে পার্শ্ববর্তী আরিফ বস্ত্র বিতানের মালিক আরিফ কয়েকজনকে সাথে নিয়ে হাতুড়ি, বাটাম দিয়ে ঘাড়ে ও মাথায় গুরুতর আঘাত করে।

স্থানীয়রা তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পথেমধ্যেই অনিক মারা যায়। এই ঘটনায় নিহতের বাবা আক্তার হোসেন আরিফসহ ৩জনকে আসামী করে ভেড়ামারা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। ঘটনার পর থেকে আরিফ দোকান বন্ধ করে সহযোগীদের নিয়ে আত্মগোপন করেছে।

আরও পড়ুন