মাত্র ১০ টাকায় বিদেশ ভ্রমণ

মাত্র ১০ টাকায় বিদেশ ভ্রমণ! কি অবাক হচ্ছে? হ্যাঁ, ঘটনাটি সত্য। ভিজেট নামের ভিয়েতনামের একটি বিমান সংস্থা ১০ টাকায় ৫৮ পয়সায় বিদেশ ভ্রমণের সুযোগ দিয়েছে।

বিমান সংস্থাটির দেয়া তথ্য অনুযায়ী, এতো কম টাকায় ভারতের নয়াদিল্লি থেকে ভিয়েতনামে উড়াল দিতে পারবেন যে কেউ।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডের প্রতিবেদনে বলা হয়, ‘বিকিনি এয়ারলাইন’ নামেও পরিচিত ভিয়েতনামের ওই বিমান সংস্থাটি। এই সংস্থাটি মাত্র তিন দিনের জন্য মাত্র ১০ টাকা ৫৮ পয়সায় ভিয়েতনাম ভ্রমণের এই সুযোগ দিয়েছে। গত মঙ্গলবার শুরু হওয়া এই অফারটি বৃহস্পতিবার পর্যন্ত চলে।

ওই প্রতিবেদন থেকে জানা যায়, আগামী ৬ ডিসেম্বর থেকে নয়াদিল্লির হো চি মিন সিটি রুট প্রতি সপ্তাহে চারটি রিটার্ন ফ্লাইট পরিচালনা করবে। আর হ্যানয় থেকে নয়াদিল্লি রুটটি ৭ ডিসেম্বর থেকে প্রতি সপ্তাহে তিনটি রিটার্ন ফ্লাইট পরিচালনা করবে। হো চি মিন রুটটি সোমবার, বুধবার, শুক্রবার ও রোববার চলবে। আর মঙ্গলবার, বৃহস্পতিবার ও শনিবার চলবে হ্যানয় ফ্লাইট।

ভিজেট নামের ওই সংস্থাটি নতুন বিমানপথ চালু করতে পেরে যাত্রীদের জন্য এ অফার নিয়ে এসেছে। ২০ থেকে ২২ আগস্টের মধ্যে যারা টিকিট কেটেছেন, তাদের থেকে বিমান ভাড়া মাত্র ১০ টাকা ৫৮ পয়সা রাখা হয়েছে। তবে, ভ্যাট ও বিমানবন্দর মাসুল এ ভাড়ার সঙ্গে যুক্ত হয়নি।

আরও পড়ুন