মা ও তার প্রেমিককে ধরে মূত্রপান করাল দুই ছেলে

বিধবা মা ও তার প্রেমিককে ধরে মারধর ও মূত্রপান করানোর দায়ে গ্রেফতার করা হয়েছে দুই ছেলেকে। এমনই এক চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে ভারতের রাজস্থানের নাগাউর জেলায়।

স্বামীর মৃত্যু হয়েছে অনেকদিন আগে । নিজের বলতে রয়েছে দুই ছেলে। কিন্তু তারাও মাকে সময় দিতো না। কিন্তু হঠাৎ বিধবা নারীর একাকীত্বে ভরা জীবনে ফুটে ভালোবাসার লাল গোলাপ। বয়সে ছোট দূরের এক আত্মীয়র সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। ভালোবাসার টানে ওই ব্যক্তির হাত ধরে বাড়িও ছাড়েন।

কিন্তু নাড়ির টান সামলাতে না পেরে, আবারও ছেলেদের কাছে প্রেমিকসহ বাড়িতে ফিরে আসেন তিনি। আর তারপরই ঘটে ভয়ংকর এক ঘটনা। বাড়ি ফেরার পরেই ছেলেদের অকথ্য অত্যাচারের সম্মুখীন হন তিনি ও তার প্রেমিক। দু’জনের মাথা ন্যাড়া করে মূত্রপান করান করায় মহিলার দুই ছেলে। এ ঘটনায় অভিযুক্ত দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে শুরু হয়েছে তদন্ত।

ভারতীয় একটি দৈনিক থেকে জানা যায়, সোমবার(১৬ সেপ্টেম্বর) এই মধ্যযুগীয় বর্বরতার ঘটনাটি ঘটে ভারতের রাজস্থানের নাগাউর জেলায়। ঘটনার পরেই সোশ্যাল মিডিয়ায় দ্রুত ছড়িয়ে পড়ে এটি। পরদিন খবর পেয়ে ওই বিধবা নারী ও তার প্রেমিককে উদ্ধার করে পুলিশ। গ্রেপ্তার করা হয় ওই নারীর দুই ছেলে মতিনাথ ও রাজনাথকে।

নাগাউর পুলিশের এএসপি নীতেশ আর্য জানান, ‘প্রেমিকের সঙ্গে দশদিন আগে বাড়ি থেকে পালিয়ে যান ওই নারী। তবে বেশি দিন বাড়ি ছেড়ে থাকতে পারেননি তিনি। কয়েকদিন আগে প্রেমিককে নিয়ে গ্রামে ফিরে আসেন। তারপরেই এ ঘটনা ঘটায় ওই নারীর দুই ছেলে। তাদের গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন