মা হচ্ছেন বিদ্যা

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। বলিউড ইন্ডাস্ট্রিতে ২০০৫ সালে ‘পরিণীতা’ ছবির মাধ্যমে অভিষেক হয়েছিল বিদ্যা বালানের। এরপর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি। নিজের অভিনয় দক্ষতা দিয়ে শুধুই সামনে দিকে এগিয়ে যান তিনি। নানামাত্রিক চরিত্রে অভিনয় করে এর মধ্যেই সবার নজর কেড়েছেন বিদ্যা।

কিছুদিন বাদেই মুক্তি পাবে বিদ্যা বালানের ছবি ‘মিশন মঙ্গল’। তার আগেই কিনা এমন খবর? এই অভিনেত্রী নাকি গর্ভবতী! কিন্তু হঠাৎ কেন বিদ্যার গর্ভবতী হওয়ার কথা ছড়িয়ে পড়ল? এতেই চটেছেন বিদ্যা।

এ খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। অনেকে তো বিদ্যা বালানকে শুভেচ্ছাও জানিয়েছেন। অনেকে আবার লিখেছেন, এবার ‘বেবি কাপুর’ চান তারা।

সম্প্রতি মুম্বাইয়ের একটি রেস্তরাঁয় গিয়েছিলেন এই বলি সুন্দরী। অভিনেত্রীকে সাধারণত শাড়িতেই দেখা যায়। কিন্তু এদিন বিদ্যা পরেছিলেন কালো ম্যাক্সি ড্রেস ও ডেনিম জ্যাকেট। বিদ্যা বালানের সেই ছবি ছড়িয়ে পড়ে ইন্টারনেটে। আর তারপর থেকেই বিদ্যার গর্ভবতী হওয়ার খবর নিয়ে সরগরম হয় সোশ্যাল মিডিয়া।

 

কারণ এই ধরনের পোশাক সেলেব্রিটিরা অন্তঃসত্ত্বা হলেই পরেন। তাই নেটিজেনরাও ভাবেন বিদ্যাও হয়তো মা হতে চলেছেন। বেবি বাম্প ঢাকতে তাই এমন পোশাক পরেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় বিদ্যার প্রেগন্যান্ট হওয়া নিয়ে রীতিমতো চর্চা চলছেই।

এ ঘটনায় প্রচণ্ড চটেছেন বিদ্যা বালান। একে তো গুজব তার অপছন্দ। তার উপর এমন একটি বিষয় নিয়ে! যদিও নিজে সোশ্যাল মিডিয়ায় এনিয়ে এখনও কিছু বলেন নি বিদ্যা।

আরও পড়ুন