মুসলিম রীতিতে বিয়ে করলেও ‘ধর্মান্তরিত হননি’ অপু

ঢালিউড অভিনেত্রী অপু বিশ্বাস মুসলিম রীতিতে শাকিব খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেও তিনি ধর্মান্তরিত হননি বলে দাবি করেছেন। এছাড়া তিনি কখনো গরুর মাংস স্পর্শও করেননি বলে দাবি। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) গণমাধ্যমকে দেয়া এক প্রতিক্রিয়ায় এমন দাবি করেন অপু বিশ্বাস।

শাকিবের সঙ্গে বিয়ের বিষয়টি সামনে আসার পর থেকেই অপু জানিয়ে আসছিলেন মুসলিম রীতি মেনেই বিয়ে হয়েছে তাদের। তবে আজ তিনি জানিয়ে দিয়েছেন তিনি সব সময় হিন্দু ধর্মের অনুসারী।

তিনি বলেন, অনেক মিডিয়ায় খবর প্রকাশিত হয়েছে যে, আমি ধর্মান্তরিত হয়েছি। আসলে, তেমন কিছুই হয়নি। আমি সব সময় হিন্দু ধর্মের অনুসারী।

অপু বিশ্বাস বলেন, আমার যখন শাকিব খানের সঙ্গে বিয়ে হয়েছে তখন আমি এক ঝলক কাবিননামা দেখে পরে আর তার কোনো হদিস পাইনি। কোরবানি ঈদ থেকে শুরু করে কোনো ঈদে কিংবা কোনোদিন আমি গো-মাংস স্পর্শ করিনি। আমার বাসার কাজের লোকদের জন্য আমি খাসি কোরবানির ব্যবস্থা করি। তাছাড়া মিডিয়াতে আমার নাম অপু বিশ্বাস থেকে অপু ইসলাম খান নামে প্রচার করা হয়েছে।

তিনি আরও বলেন, এ নামের পরিবর্তন যেভাবে করতে হয় সেই ধরনের কোনো কিছুই করা হয়নি। আমি যেহেতু ভালোবেসে বিয়ে করেছিলাম আমি ধর্ম পরিবর্তন করার জন্যও প্রস্তুত ছিলাম। কিন্তু কোরআন শিক্ষা বা ধর্মান্তর এরকম কিছুই করা হয়নি।

আরও পড়ুন