মোংলায় করোনা শনাক্তের হার ৬১.২২, মৃত্যু ৪

মোংলাসহ বাগেরহাট জেলায় বেড়েই চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। বৃহস্পতিবার জেলায় করোনা আক্রান্ত ৬১ জনের মধ্যে হটস্পর্ট মোংলারই রয়েছে ৪০ জন। মোংলায় করোনা শনাক্তের হার ৬১. ২২।

এ ছাড়া করোনায় তহুরুন্নেছা খুকি (৪২) ও মো. ইব্রাহিম (১৬) নামে দুইজন মারা গেছেন। এছাড়া বুধবার রাতে মারা গেছে খালেক (৬০), আসলাম (৪২)। মারা যাওয়া ৪ জন করোনা আক্রান্ত ছিলেন বলে নিশ্চিত করেছেন হাসাপাতালের চিকিৎসক ডা. দেবপ্রসাদ সাহা।

বাগেরহাট জেলায় বৃহস্পতিবার নতুন করে ৬১ জনের করোনা শনাক্ত হয়েছে ও মৃত্যু হয়েছে ২ জনের। বাগেরহাট জেলায় নতুন করে করোনা আক্রান্তদের মধ্যে মোংলা উপজেলা ৪০ জন ছাড়াও ফকিরহাট ৫ মোড়েলগঞ্জে ৫ জন, সদর উপজেলায় ৮, শরণখোলায় ২ জন ও মোল্লাহাট উপজেরায় ১। জেলায় এ পর্যন্ত নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়েছে ১ হাজার ৯৯৫ জনের। এরমধ্যে মৃত্যু হয়েছে ৫৩ জনের। এখন সরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ১৩ জন, বাকিরা হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছে।

বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান বলেন, বাগেরহাটের সব উপজেলাতেই সংক্রমণ বৃদ্ধি পেয়েছে। তবে মোংলায় সংক্রমণের হার সবচেয়ে বেশি। গত ১৫ দিন ধরে ঊর্ধ্বমুখী। এ কারণে মোংলাতে আগামী ১৬ জুন পর্যন্ত চলমান কঠোর বিধিনিষেধ বাড়ানো হয়েছে।

 

 

আরও পড়ুন