মৌলভীবাজারে যাদের বিরুদ্ধে অভিযোগ প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে

মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারে যাদের বিরুদ্ধে অভিযোগ এসেছে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলেন দুর্নীতি দমন কমিশনের মহাপরিচালক মোস্তাফিজুর রহমান। সরকারি সেবা ও সুবিধাদি প্রাপ্তির ক্ষেত্রে উদ্ভূত সমস্যাদি শোনা, স্বচ্ছতা ও জবাবদিহিতামূলক প্রশাসনিক ব্যবস্থা গড়ে তোলার লক্ষে গণ-শুনানি অনুষ্ঠিত হয়েছে ।

সোমবার ২৯ জুলাই সকাল ১০ টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত উপজেলা পরিষদ মিলনায়তনে এই গণ-শুনানি অনুষ্ঠিত হয়েছে। দুর্নীতি দমন কমিশনের আয়োজনে মৌলভীবাজার সদর উপজেলার সহযোগিতায় মোঃ এরশাদ মিয়া এর সঞ্চালনায় জেলা প্রশাসক নাজিয়া শিরিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দুর্নীতি দমন কমিশনের (তদন্ত) মহাপরিচালক মোঃ মোস্তাফিজুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মৌলভীবাজারের অতিরিক্ত জেলা প্রশসক আশরাফুল আলম খাঁন (রাজস্ব), অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ারুল ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান মোঃ কামাল হোসেন, সদর উপজেলা নির্বাহি কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান। উক্ত গণ-শুনানিতে সরকারী কর্মকর্তা, সাংবাদিক, আইনজীবী, রাজনৈতিক ব্যাক্তি সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ গ্রহণ করেন । এ সময় সেবা গ্রহীতাদের আনিত অভিযোগ শুনে সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তাদের জিজ্ঞাসা করা হলে সত্যতা শিকার করে লোকবল সংকট ও বিভিন্ন কারন দর্শান। যেসব দপ্তরের বিরুদ্ধে আনিত অভিযোগ তুলা হয়েছে সেই সব দপ্তরের কর্মকর্তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান দুর্নীতি দমন কমিশনের মহাপরিচালক মোস্তাফিজুর রহমান।

আরও পড়ুন