রাতে ভক্তদের অপেক্ষায় থাকবেন ফারিয়া

প্রিয় তারকাকে কাছে থেকে দেখতে চান না না কিংবা কথা বলতে চান না এমন মানুষ খুব কমই আছে। শোবিজ জগতের তারকাদের প্রতি ভক্তদের সবসময়ই একটা বাড়তি আগ্রহ থাকে। ঢাকাই ছবির নায়িকা নুসরাত ফারিয়া খুব অল্প সময়েই তার অভিনীত সিনেমা দিয়ে আলচনায় এসেছেন। মাঝে মাঝে বেশ কিছু বিহশয় নিয়ে হয়েছেন সমালোচনার শিকারও।

এবার এই নায়িকা তার ভক্তদের সঙ্গে কথা বলবেন। সেই সুযোগ তৈরি করেছে বেসরকারি মোবাইল অপারেটর রবি ও লাইভ এন্টারটেইনমেন্ট। আজ ২৯ জুলাই ঠিক রাত ৮ টায় যে কোনো রবি ও এয়ারটেল থেকে ২২২৮৮ নম্বরে কল করলেই যে কেউ কথা বলতে পারবেন নুসরাত ফারিয়ার সাথে। আর এ কথা নিজেই জানিয়েছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া।

এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া একটি ভিডিও বার্তায় বলেন, ‘রবির মাধ্যমে ভক্তদের সঙ্গে কথা বলার একটা দারুণ সুযোগ পেয়ে গেছি, আজ ঠিক রাত ৮ টায়, রবি স্টারজোন সার্ভিসে আমি থাকবো শুধুমাত্র আপনাদের সঙ্গে আড্ডা দিতে। আমি রেডি, আপনারা রেডি তো?’

উপস্থাপনার মাধ্যমে ক্যারিয়ার শুরু করলেও এখন চলচ্চিত্রের কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন নুসরাত ফারিয়া। তিনি ‘আশিকী’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন। সিনেমাটি ২০১৫ সালের ঈদুল আযহায় সারা দেশে মুক্তি পায়।

সর্বশেষ শুক্রবার (২৬জুলাই) বাংলাদেশ মুক্তি পেয়েছে নুসরাত ফারিয়া অভিনীত কলকাতার ছবি ‘বিবাহ অভিযান’। এতে তার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার অঙ্কুশ।

আরও পড়ুন