রানার বুলেট বাইক কিনে ইব্রাহিম খলিলের ৫০, ০০০ টাকা জেতার গল্প

রাজধানীর মধ্য বাড্ডা নিবাসী ইব্রাহিম খলিল। চাকরী সুবাদে এদিক সেদিক ছুটতে হয় তার। বাসে, ভীড়ে, জ্যামে আটকে থেকে ক্লান্তিবোধ এর সাথে সময়ও নষ্ট হচ্ছিলো অনেক। তাই বেশ কিছুদিন ধরেই একটি মোটরসাইকেল কেনার কথা ভাবছিলেন তিনি। এমন সময় একটি খবরের কাগজে একটি বিজ্ঞাপন চোখে পরে তার। বিজ্ঞাপনটি রানার মোটরসাইকেল এর। এই ঈদ উল আযহা উপলক্ষে রানার মোটর সাইকেল নিয়ে এসেছে ‘কথা কম টাকা বেশি’ ক্যাম্পেইন। ক্যাম্পেইনটি চলাকালীন রানার মোটরসাইকেল কিনলেই গ্রাহকরা পাচ্ছেন সর্বোচ্চ ১৬,০০০ টাকার নিশ্চিত ক্যাশব্যাক এছাড়াও ভাগ্যবান বিজয়ী পাবেন সর্বোচ্চ ৫০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক জেতার সুযোগ।

ক্যাম্পেইনটি দেখে ইব্রাহিম খলিল রানার বুলেট ১০০ সিসি মোটরসাইকেল কিনেন এবং তিনিই হন ৫০,০০০ টাকা ক্যাশব্যাক জেতা সেই ভাগ্যবান বিজয়ী। সর্বোচ্চ ১৬,০০০ টাকা নিশ্চিত ক্যাশব্যাকসহ যে কেউ হতে পারে ইব্রাহিম খলিলের মতো ভাগ্যবান বিজয়ীদের একজন, এমনটাই জানিয়েছেন রানার অটোমোবাইলস লিমিটেড-এর মার্কেটিং বিভাগের অ্যাসিস্টেন্ট ম্যানেজার শিবলী আহমেদ।

জ্যাকপট প্রাইজ জয়ের বিষয়টি জানার পর রানার তাদের তেঁজগাও-এর প্রধান র্কাযালয়ে ভাগ্যবান বিজয়ী ইব্রাহিম খলিল কে আমন্ত্রণ জানায় এবং রানার অটোমোবাইলস-এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও রিয়াজুল চৌধুরী এই ভাগ্যবান বিজয়ীর হাতে তার পুরষ্কার তুলে দেন।
আরও পড়ুন