শাকিবের পা ছুঁয়ে সালাম করল ভক্তরা

দীর্ঘ আট বছর পর শনিবার (২৭ জুলাই) রাজধানীর বিএফডিসিতে অনুষ্ঠিত হল চলচ্চিত্র প্রযোজক সমিতির নির্বাচন। এই নির্বাচনকে ঘিরে এফডিসিতে উত্তেজনার পারদ ছিল বেশ ওপরে। এ জন্য বিএফডিসিতে আইন-শৃঙ্খলা বাহিনীর তৎপরতা ছিল চোখে পড়ার মতো।

 

প্রযোজক সমিতির সদস্য হিসেবে ভোট দিতে আসেন শাকিব খান। এসে তিনি প্রযোজকদের সঙ্গে দেখা করেন। শাকিব খানকে দেখে ভক্তরা তাকে ঘিরে ধরেন। যে কোনো ভাবে ভক্তের নিকটে যাওয়ার চেষ্টা ছিল চোখে পড়ার মতো। সুযোগ পেয়ে কিছু ভক্ত ঢুকে পড়েন প্রযোজক সমিতির কার্যালয়ে।

শাকিব খান সেখানের একটি সোফায় বসে থাকার সময় কয়েকজজন ভক্ত শাকিবের খুব নিকটে চলে আসেন। এরপর তারা প্রায় শাকিবের পায়ে লুটিয়ে পড়ছিলেন। তারপর পা ছুঁয়ে সালাম করেন। শাকিবও তাদের মাথায় কাঁধে হাত বুলিয়ে দেন।

শাকিব পরে ভোট দিতে যান। এরপর হয় বলেন, প্রযোজক বাঁচলে চলচ্চিত্র বাঁচবে। আজ আনন্দের দিন। বেশ উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ভোট গ্রহণ হচ্ছে, বেশ ভালো লাগছে।

প্রযোজক সমিতির নির্বাচনে ২১ টি পদের জন্য লড়েছেন ৪১ জন প্রার্থী। প্রার্থীদের মধ্যে চিত্রনায়িকা ববিও নির্বাচন করছেন। খোরশেদ আলম খোসরু সর্বোচ্চ ভোট পেয়ে প্রথম নির্বাচিত হয়েছেন, নির্বাচিত হয়েছেন ববিও।

আরও পড়ুন