শাহজাদপুরে ১৬মন ঘি ছিনতাই করার অপরাধে ৩ আসামী গ্রেফতার

সিরাজগঞ্জ থেকেঃ

সিরাজগঞ্জের শাহজাদপুর থানা পুলিশের অভিযানে ১৬মন ঘি ছিনতাই করার ঘটনায় ৩জন ছিনতাইকারী আসামীকে গ্রেপ্তার করেছে। জানাগেছে. গত ২৪ সেপ্টেম্বর মঙ্গলবার রাতে পাবনার ফরিদপুর উপজেলার ডেমরা এলাকার ঘি ব্যবসায়ী মোঃ দুলাল হোসেন ১৬ মন ঘি ট্রাকে করে ঢাকা নিয়ে যাওয়ার পথে শাহজাদপুর থানার গঙ্গাপ্রসাদ নামক স্থানে ট্রাকটি অস্ত্রের মুখে গতি রোধ করে চালক ও মালিককে জিম্মি করে ট্রাকটি ছিনতাই করে প্রান কোম্পানির পাশের নদীর ঘাটে নিয়ে গিয়ে নৌকায় ঘি নিয়ে পালিয়ে যায়।

এই ঘটনায় ডেমরা পুর্ব পাড়া গ্রামের মান্নানের ছেলে ঘি ব্যবসায়ী দুলাল হোসেন বাদী হয়ে নুকালী উত্তরপাড়া গ্রামের মৃত
রমজান সরকারের ছেলে হারুনর রশিদ (৩৫), একই গ্রামের মৃত ঈসমাইল সরকারের ছেলে সুমন (৩৫), গঙ্গাপ্রসাদ গ্রামের মৃত শাম প্রাং এর ছেলে মোঃ মুক্ত (৩২) ও দ্বারিয়াপুর বাজারপাড়া মহল্লার আব্দুর রউফের ছেলে মোঃ বুলবুল (২৮) কে আসামী করে শাহজাদপুর থানায় মামলা একটি দায়ের করেন। পরে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ আতাউর রহমানের নেতৃত্বে ওসি (অপারেশন) আসলাম আলী, এস আই গোলজার হোসেন সংগীয় পুলিশ ফোর্স অভিযান চালিয়ে ঘি
ছিনতাইকারী হারুনর রশিদ, মুক্ত ও বুলবুলকে গ্রেপ্তার করে এবং ছিনতাই হওয়া ১৬ মন ঘি উদ্ধার করে থানায় নিয়ে আসে।
গ্রেপ্তারকৃতদের বৃহস্পতিবার জেলহাজতে প্রেরণ করা হয়। এই মামলার ২ নং আসামী সুমন পলাতক রয়েছে। তাকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে শাহজাদপুর থানা পুলিশ জানান।

আরও পড়ুন