শীঘ্রই মা হতে চান প্রিয়াঙ্কা

সন্তান নিয়ে নিজের পরিকল্পনার কথা জানালেন বলিউডের দেশি গার্ল খ্যাত প্রিয়ঙ্কা চোপড়া। সম্প্রতি ‘ভোগ’ পত্রিকাকে একটি সাক্ষাত্কার দিয়েছেন তিনি । সেখানেই মা হওয়ার ইচ্ছার কথা প্রকাশ করেন পিসি। এ ছাড়া আরও একটি পরিকল্পনার কথা জানিয়েছেন প্রিয়ঙ্কা।

ফ্যাশন, লাইফস্টাইল ম্যাগাজিন ‘ভোগ’-এ প্রিয়ঙ্কার যে সাক্ষাত্কারটি প্রকাশ হয়েছে, সেখানে তিনি জানিয়েছেন, গায়ক স্বামী নিক জোনাসের সন্তানের মা হতে চান তিনি। এর জন্য তিনি সময় গুনছেন। এটা তাঁর ‘উইশ লিস্ট’-এ সবার উপরে রয়েছে। প্রিয়ঙ্কা জানিয়েছেন, শিশুদের সঙ্গে সময় কাটাতে তাঁর ভাল লাগে। এখনও সময় পেলেই তিনি শিশুদের সঙ্গে সময় কাটান।

শুধু সন্তানের মা হওয়াই নয়, প্রিয়ঙ্কা আরও একটি ইচ্ছার কথা জানিয়েছেন এ সাক্ষাত্কারে। প্রিয়ঙ্কা বলেছেন, মুম্বই ও নিউ ইয়র্কে তাঁর দুটো বাড়ি রয়েছে। এবার তিনি এলএ একটি বাড়ি কিনতে চান। তাই বাড়ি কেনা ও সন্তান নেওয়া, দু’টি বিষয়ই এখন তাঁর ‘উইশ লিস্ট’-এর গুরুত্বপূর্ণ জিনিস।

গত বছর ডিসেম্বরে রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্যালেসে বিয়ে করেন নিক ও প্রিয়ঙ্কা। হিন্দু মতে বিয়ে করার পাশাপাশি খ্রিস্টান মতেও বিয়ে করেন তাঁরা।

কিছু ছবি নিয়ে নিকের জন্মদিনে একটি বিশেষ ভিডিও উপহার দেন প্রিয়ঙ্কা। ১৬ সেপ্টেম্বর নিকের ২৭তম জন্মদিন উপলক্ষে প্রিয়ঙ্কা নিজের ইনস্টাগ্রাম একাউন্টে সেই ভিডিও পোস্ট করেন। সেখানে নিকের স্টেজ পারফরম্যান্স ছাড়াও তাঁদের দু’জনের কিছু মুহূর্ত শেয়ার করেছেন প্রিয়ঙ্কা।

আরও পড়ুন