সাংবাদিক নিজাম উদ্দিন প্রধানের ইন্তেকাল

সাংবাদিক  নিজাম উদ্দিন প্রধান ইন্তেকাল করেছেন। আজ শুক্রবার ভোর ৬ টায় নিজ বাস ভবনে শেষ নিঃস্বশ ত্যাগ করেন(ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যু তার বয়স হয়েছিল (৬০) বছর। তিনি দির্ঘ দিন ধরে মস্তিস্কে রক্ত ক্ষরণ জনিত অসুস্থতায় ভুগছিলেন।

তিনি চ্যানেল আই এর গাইবান্ধা জেলা প্রতিনিধি সাংবাদিক ফারুক হোসেন বাবা। নিজাম উদ্দিন প্রধান চ্যানেল আই এর সাংবাদ বিভাগ প্রতিষ্ঠা কালিন সময় থেকে ২০০৬ সাল পর্যন্ত গাইবান্ধা জেলা প্রতিনিধির দায়িত্ব পালন করেছেন।

এছাড়াও তিনি আনেক গণমাধ্যমে জেলা/ উপজেলা প্রতিনিধির দায়িত্ব পালন করেন এবং বাংলাদেশ মানবাধিকার কমিশন গোবিন্দগঞ্জ উপজেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক ও গোবিন্দগঞ্জ প্রেসক্লালাবের সহ সম্পাদক ছিলেন। মৃত্যু কালে এক স্ত্রী,দুই পুত্র সন্তান সহ অনেক গুণগৃহি রেখে যান। শুক্রবার বাদজুম্মা গোবিন্দগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে নামাজে যানাযা অনুষ্ঠিত হয়।

পরে সরকারি কবরস্থানে দাফন সম্পন্ন হয়। তার জানান গোবিন্দগঞ্জ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী, গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল লতিফ প্রধান, উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম তাজু, প্রেসক্লাক সভাপতি গোপাল মোহন্ত,সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম প্রধান টুকু।

 

আরও পড়ুন