সাব্বির-অর্পার চুমুর ভিডিও ভাইরাল

সদ্য সমাপ্ত ইংল্যান্ড বিশ্বকাপের আগেই নতুন জীবনে পা রেখেছিলেন হার্ডহিটার ব্যাটসম্যান সাব্বির রহমান। চলতি বছর মার্চে বান্ধবী অর্পার সঙ্গে আকদ সারেন তিনি। কিন্তু টানা খেলার মধ্যে থাকায় বিবাহোত্তর সংবর্ধনা করতে পারেননি। অবশেষে শনিবার (১৭ আগস্ট) আফতাব নগরে সিরাজ কনভেনশন সেন্টারে হলুদ দিয়ে শুরু হয় সাব্বিরের বিয়ের আনুষ্ঠানিকতা। এরপর সোমবার (২০ আগস্ট) পুলিশ কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয় সাব্বির-অর্পার বৌভাত।

 

সেই বৌভাতে স্ত্রী অর্পাকে প্রকার্শেই চুমু খান সাব্বির। মূলত ফোটসেশনের কারণেই অর্পার কপালে চুমু খান তিনি। সাব্বিরের স্ত্রী মালিয়া তাসনিম অর্পারা এক ভাই ও এক বোন। অর্পা রাজধানীর একটি কলেজে ইন্টার সেকেন্ডে ইয়ারে পড়ছেন।

এদিকে বিয়ের অনুষ্ঠানের জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে ১০ দিনের ছুটি নিয়েছেন সাব্বির। তাদের বৌভাতে কিছু সংখ্যক তারাকা ক্রিকেটার আসেন। তার মধ্যে মুশফিকুর রহিম আসেন একাই। সাথে দেখা গিয়েছে হার্ডহিটার ওপেনার সৌম্য সরকারকেও। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন না আসলেও বিসিবির সিইও নিজামউদ্দিন চৌধুরী ও ক্রিকেট অপারেশন কমিটির চেয়ারম্যান আকরাম খানকে দেখা যায় সাব্বিরের বৌভাতে।
আরও পড়ুন