সারাদেশের ন্যায় রৌমারী আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

রৌমারী কুড়িগ্রাম প্রতিনিধিঃ

২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগের, রৌমারী ও রাজিবপুর শাখায় ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত হয়। যথাযোগ্য মর্যাদায় সকাল ১০ঃ ৩০ মিনিটে আওয়ামী লীগ অফিস প্রঙ্গনে নেতার্কমিরা একত্রিত হয়ে পতাকা উত্তোলন করেন। পতাকা উত্তোলন শেষে আওয়ামী লীগ অফিস প্রাঙ্গনে আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ,কৃষক লীগ,শ্রমিক লীগসহ সকল নেতৃবৃন্ধরা অ উপস্তিতি হয়। অফিসেন সামনে থেকে একটি আনন্দ র‌্যালি বেড় হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করা হয়।

র‌্যালি শেষে পার্টি অফিসের সামনে এসে শেষ হয়। পরে আওয়ামী লীগ পার্টি অফিসের সামনে আলোচনা ও নেতৃবৃন্ধুদের সজাগ থাকার আহব্বান করেন নেতারা। এসময় বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের মাইদুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি হারুন অর রশিদ, সাবেক ছাত্র নেতা ফজলুল হক মনির, যাদুরচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাখাওয়াত হোসেন সবুজ, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি এন আর জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রেজাউল ইসলাম মিনু।

এছাড়াও সকল ওয়ার্ড ,ইউনিয়ন থেকেও নেতাকর্মিরাও অংশ নেয় ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে। প্রতিষ্ঠা বার্ষিকী আলোচনা সভায় অনেক বক্তারা বক্তব্যে এলাকার উন্নয়ন নিয়ে প্রশ্ন তুলেন। বক্তব্যে নেতারা বলেন এখানে একজন মন্ত্রী দিয়েছে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা। কেন মন্ত্রী দিয়েছেন দেশের দরিদ্রতম পিচিয়ে থাকা এলাকাটি যাতে করে এগিয়ে যায়। এবং উন্নয়ন হয় সেজন্যই এখানে একটি মন্ত্রী দিয়েছিলেন।

আজ সারে তিনবছর অতিবাহীত হলেও রৌমারী -রাজিবপুর-চিলমারীর কোন উন্নয়ন করতে পারেননি আমাদের মন্ত্র জাকির হোসেন এমন অভিযোগ নেতাদের। তারা আরও বলেন বাকি আর আছে মাত্র দের বছর এই দের বছর সময়ে মাননীয় প্রধান মন্ত্রীর কাছে দাবী জানিয়েছে ৪ আসনের পিচিয়ে থাকা নেতারা।

আরও পড়ুন