সালমান শাহর স্মৃতিচারণে যা বললেন শাকিব

বাংলাদেশের দুই প্রজন্মের সেরা দুই নায়ক সালমান শাহ ও শাকিব খান। তবে সালমানের সঙ্গে নিজেকে তুলনা দিতে চান না সাকিব।তার নিজের হলে গিয়ে দেখা প্রথম ছবিও সালমানের। সালমান শাহকে ভালোবেসেই তিনি আজকের এই জায়গায় এসেছেন। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সালমান শাহ্‌র জন্মদিন উপলক্ষে মধুমিতা সিনেমা হলে অনুষ্ঠিত ‘সালমান শাহ্‌ জন্মোৎসব-২০১৯’-এর উদ্বোধনী অনুষ্ঠানে এসব বক্তব্য করেন শাকিব।

এসময় সালমান শাহ্‌র ছবি দেখার স্মৃতিচারণ করে শাকিব খান বলেন, আমি ছোটবেলা থেকেই সালমান শাহ’র অনেক বড় ভক্ত। সবার মতো আমিও হলে গিয়ে তার সিনেমা দেখেছি। হলে গিয়ে আমার প্রথম সিনেমা দেখা স্কুলে পড়ার সময়। সেটা ছিলো সালমান শাহ্‌র সিনেমা। আমার ভীষণ পছন্দের নায়ক ছিলেন তিনি। আজ তার জন্মদিনের কেক কাটতে পারাটা আমার জন্য সৌভাগ্যের ব্যাপার। খুব আনন্দ হতো আজ যদি সালমান ভাই আমার পাশে থাকতেন।’

তার বক্তব্যের এক পর্যায়ে সালমান শাহ্‌র ভক্তরা শাকিব খানের কাছে বিএফডিসির কোনো ফ্লোরের নাম যেন সালমান শাহ্‌র নামানুসারে করা হয় এই দাবি জানান। সেই দাবির সঙ্গে একমত হয়ে শাকিব বলেন, এটা আরও আগেই হওয়া উচিত ছিলো। দুই একদিনের মধ্যেই আমি এফডিসিতে শুটিং করবো। তখন এফডিসি কর্তৃপক্ষের সঙ্গে আলাপ করে দাবি করবো যেন সালমান শাহের নামে কিছু করা হয়। তার নামে রাস্তা বা একটা সিনেমা হলের নামকরণ হওয়া উচিৎ।

উল্লেখ্য, ‘সালমান শাহ্‌ জন্মোৎসব-২০১৯’-এর আয়োজন করেছে ঢুলি কমিউনিকেশনস। ২০ সেপ্টেম্বর থেকে ২৬ সেপ্টেম্বর পর্যন্ত ৭ দিনব্যাপী এই চলবে এই আয়োজন।

আরও পড়ুন