সিরাজগঞ্জে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে গৃহবধু ধর্ষণ চেষ্টায় মামলা দায়ের

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

সিরাজগঞ্জে পৌর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আকাশ শেখের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগে থানায় মামলা করেছে এক গৃহবধু।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) বিকালে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনীত) এর ৯ (৪) (খ) ধারায় সিরাজগঞ্জ সদর থানায় একটি মামলাটি দায়ের করা হয়েছে। যার মামলা নং- ৬৬, তারিখ-২৩-০৯-২০২১ইং। মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মোঃ আলিম হোসাইন বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলা সূত্রে জানা যায়, সিরাজগঞ্জ পৌরসভার জানপুর মহল্লার ছাকমান শেখের ছেলে পৌর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আকাশ শেখ একই মহল্লার শাহাদত হোসেনের বাড়িতে ঢুকে জোড়পূর্বক তার স্ত্রীকে ধর্ষণের চেষ্টা করে। তার চিৎকারে গৃহবধুর শ্বাশুড়ী এগিয়ে আসলে আকাশ শেখ পালিয়ে যায়। ছাত্রলীগ নেতার এমন ঘটনায় এলাকায় আলোচনা ও সমালোচনা চলছে। এঘটনায় ওই গৃহবধু বাদী হয়ে থানায় একটি অভিযোগ দেয়। অভিযোগের আলোকে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে মামলাটি আমলে নিয়েছে।

এ ব্যাপারে গৃহবধুর স্বামী জানান, দীর্ঘদিন ধরে আকাশ আমার স্ত্রীকে কু-প্রস্তাব দিয়ে আসছিলো। এসকল বিষয়ে স্থানীয় কাউন্সিলর এবং আকাশের পরিবারের কাছে অভিযোগ করেছি। কিন্তু তারা কোন বিচার দেয়নি। সেই কারণে ক্ষিপ্ত হয়ে গত ২০ সেপ্টেম্বর বিকাল ৩ টার দিকে বাড়ি এসে ধর্ষণের চেষ্টা করে। আমি জেলা প্রশাসনের নিকট আমার স্ত্রীকে ধর্ষণ চেষ্টার ঘটনাটি সঠিকভাবে তদন্ত করে উপযুক্ত বিচার চাই।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, ধর্ষণ চেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের হয়েছে। বিষয়টি আমরা তদন্ত করে দেখছি।

 

আরও পড়ুন