সিরাজগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত, আহত ৯ 

সিরাজগঞ্জ থেকেঃ

সিরাজগঞ্জের শাহজাদপুরে দুই পক্ষের সংঘর্ষে ওসমান গনি (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। সংঘর্ষে নারী সহ অন্তত ৯ জন আহত হয়েছে। এঘটনায় পুলিশ দুই জনকে আটক করেছে। এরিপোর্ট লেখা পর্যন্ত তাদের পরিচয় পাওয়া যায়নি।
শনিবার রাতে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সে শাহজাদপুর উপজেলার হাবিবুল্লাহনগর ইউনিয়নের রতনকান্দি দক্ষিনপাড়া গ্রামের মৃত ইউসুব সরকারের ছেলে
আহতদের মধ্যে ওসমান (৫৫), শামসুল আলম (৫২), রহিমা বেগম (৫৫), শরিফ (২৫), সাইদুল (২৫), হোসেন আলী (৪৫), পালো আলী (২৫), গোলজার সরকার (৪৫), কালু (২২) কে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল ও স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, রতনকান্দি দক্ষিনপাড়া গ্রামে  ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ ও তারাব আলী গ্রুপের মধ্যে পুর্ব বিরোধ চলে আসছিলো। এই বিরোধকে কেন্দ্র করে শনিবার সকালে দুই গ্রুপের মধ্যে পুনরায় সংঘর্ষ বেধে যায়। এসময় উভয়পক্ষ দেশীয় অস্ত্র¿ ও লাঠি নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। এসময় উভয়পক্ষের ৯ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এসময় সেখান থেকে ২ জনকে আটক করে।

এ  ব্যাপারে শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বলেন, সকালে রতনকান্দি দক্ষিনপাড়া গ্রামে সংঘর্ষের খরব পেয়ে আমরা তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনি এবং ঘটনাস্থল থেকে ২ জনকে গ্রেপ্তার করা হয়। আহতদের মধ্যে  ওসমান গনি নামে এক ব্যক্তির চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও পড়ুন